Hoop PlusRegional

Puja Cherry: পুজা চেরির সিঁথিতে সিঁদুর, শাকিবের সঙ্গে চুপিসারে বিয়ে করলেন নায়িকা!

বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি যার পোশাকি নাম ঢালিউড, সেখানে বর্তমানে চলছে ‘শাকিবের প্রেম’। অর্থাৎ শাকিব খান (Shakib Khan)-এর একাধিক সম্পর্ক, দ্বিতীয় বিয়ে, অবৈধ সন্তান সব মিলিয়ে হার মেনে যাচ্ছে বাংলা সিরিয়ালের চিত্রনাট্যও। বহুদিন আগেই প্রথম স্ত্রী অপু বিশ্বাস (Apu Biswas)-এর সাথে শাকিবের বিবাহ বিচ্ছেদ তৈরি করেছিল বিতর্ক। তবে তা থেমে গিয়েছিল। কিন্তু অক্টোবর মাসের প্রথমে হঠাৎই জানা যায়, শবনম খান বুবলি (Shobnom Khan Bubly)-র পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর পিতা শাকিব এবং বুবলিকে তিনি গোপনে বিয়ে করেছেন। বুবলি নিজেই ফেসবুকে ছবি শেয়ার করে এই সুখবর জানিয়েছিলেন। কিন্তু তারপর থেকেই শাকিবের একাধিক সম্পর্কের কথা সামনে আসতে থাকে। জানা যায়, কেরিয়ারের প্রথম দিকে তিনি সম্পর্কে জড়িয়েছিলেন এক জুনিয়র আর্টিস্টের সাথে যার ফলশ্রুতি এক পুত্রসন্তান। এছাড়াও গত কয়েকদিন ধরে বাংলাদেশের আরও এক নায়িকা পুজা চেরি (Puja Cherry)-র সাথে তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে যা আরও উস্কে দিল পুজার সিঁথির সিঁদুর।

বুধবার, পুজা ফেসবুকে নিজের দুটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ঢাকাই জামদানি শাড়ি। খোঁপায় রয়েছে সাদা ফুলের মালা ও সিঁথিতে লাল সিঁদুর। এই ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই পুজা ও শাকিবের বিয়ের গুঞ্জন সুদৃঢ় হয়েছে। তবে এর আগেও এই গুঞ্জন রটেছিল যা দুজনেই উড়িয়ে দিয়েছিলেন। শাকিব নিজেকে টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-এর সাথে তুলনা করে বলেছিলেন, তিনি মাত্র দুটো বিয়ে করেছেন।

অপরদিকে পুজা একটি সাক্ষাৎকারে বলেছেন, তিনি ব্যক্তি শাকিব খান নয়, তাঁর অভিনয়ের প্রেমে পড়েছেন। প্রসঙ্গত, একটি ফিল্মে শাকিবের বিপরীতে অভিনয় করছেন পুজা। তাঁর মতে, তিনি শাকিবের অভিনয়কে ভালোবাসতে পেরেছেন বলেই তাঁর সাথে কাজ করতে পেরেছেন।

শাকিবের প্রাক্তন স্ত্রী অপু কিন্তু শাকিব কেন্দ্রিক গুঞ্জন নিয়ে মুখ খুলতে চাননি। এবার পুজার সিঁথির সিঁদুর নিয়েও কিছু বলতে নারাজ পুজা নিজেই।

whatsapp logo