BollywoodHoop Plus

Malaika Arora: কালো পোশাকে নিতম্ব দুলিয়ে ফ্যাশন শো, মালাইকার এই ভিডিও পুরুষদের ঘাম ঝরাবে

বলিউডের ফ্যাশন দিভা মালাইকা অরোরা (Malaika Arora) এতগুলি বসন্ত পেরিয়েও এখনও সমান সুন্দরী। এভারগ্রিন মালাইকার ফিটনেস সচেতনতা সম্পর্কে সকলেই ওয়াকিবহাল। টোনড ফিগারের কারণে তিনিই ফ্যাশন ডিজাইনারদের প্রথম পছন্দ। গত বছর মালাইকাকে দেখা গিয়েছিল ল্যাকমে ফ্যাশন উইকের মার্জার সরণিতে। এবার ফ্যাশন ডিজাইনার বিক্রম ফাডনিস (Vikram Phadnis)-এর তৈরি পোশাক পরে তাঁর ফ্যাশন শোকেস অনুষ্ঠানে ক্যামেরাবন্দি হলেন মালাইকা।

গোয়ার ওয়েস্টিন হোটেলে বিক্রমের ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ডের পঁচিশ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজন হয়েছিল গ্র্যান্ড শোয়ের। শোয়ের নামটিও ছিল যথেষ্ট সুন্দর, ‘মেরায়াকন’। এই শোয়ে এদিন শোস্টপার হিসাবে আবারও একবার র‌্যাম্পে অবতীর্ণ হলেন মালাইকা। তাঁর পোশাকের ক্ষেত্রে বিক্রম ব্যবহার করেছিলেন কালো রঙের শিমারি ফ্যাব্রিক। মার্জার সরণিতে মালাইকার পরনে ছিল একটি ফুলস্লিভ ক্রপ টপ। টপের স্লিভ ও নেকলাইন ছিল ট্রান্সপারেন্ট। হাই নেক কলারের গলার অংশে ব্যবহার করা হয়েছিল চোকার ডিজাইন। স্লিভের হাতের কাছেও একই ডিজাইন ব্যবহার করার ফলে মালাইকাকে গলায় বা হাতে কোনো গয়না পরতে হয়নি। নিম্নাংশে ছিল কালো রঙের শিমারি লং স্কার্ট। স্কার্টটি প্লিটেড। হাই ওয়েস্ট স্কার্টের কোমরের অংশ থেকে নিচ অবধি অনুসরণ করা হয়েছে ফ্লেয়ারড স্টাইল। সম্পূর্ণ পোশাকটির মূল আকর্ষণ ছিল এই পোশাকের উপরের শিমারি ট্রান্সপারেন্ট শ্রাগ। এটিও কালো রঙের। এই পোশাকের সাথে মালাইকার পায়ে ছিল কালো রঙের স্টিলেটো।

উজ্জ্বল মেকআপ ও স্মোকি আই লুক মালাইকার সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছিল। খোলা চুলে ছিল হালকা কার্ল। মার্জার সরণিতে এসে উপরের শ্রাগটি খুলে হাতে নিয়ে পোশাকটি প্রদর্শন করেন মালাইকা। প্রশংসায় পঞ্চমুখ হয়ে গিয়েছিলেন উপস্থিত দর্শকরা। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের পছন্দ হয়েছে মালাইকার এই লুক। এর আগেও বিক্রমের পোশাকে র‌্যাম্প ওয়াক করেছেন মালাইকা।

এদিন বিক্রমের অনুষ্ঠানে ছিল মিউজিকের আবহ। সাথে ছিল উপাদেয় খাবারের ব্যবস্থা। সব মিলিয়ে জমে উঠেছিল ‘মেরায়াকন’।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo