whatsapp channel

শরীরে নামমাত্র পোশাক, সূর্যমুখী ফুল দিয়ে বক্ষযুগল ঢাকলেন অভিনেত্রী! মুহূর্তেই ভাইরাল ছবি

বলিউডের টেলিপাড়ার উষ্ণতা জাগানো অভিনেত্রীদের মধ্যে রেশমি দেশাই বেশ জনপ্রিয়। বয়স যখন ১৬ বছর তখন থেকেই টেলিভিশনের ধারাবাহিকে কাজ শুরু রেশমির। মূলত হিন্দি সিরিয়ালের হাত ধরেই অভিনয়ে আসা রেশমি দেশাই-এর।…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের টেলিপাড়ার উষ্ণতা জাগানো অভিনেত্রীদের মধ্যে রেশমি দেশাই বেশ জনপ্রিয়। বয়স যখন ১৬ বছর তখন থেকেই টেলিভিশনের ধারাবাহিকে কাজ শুরু রেশমির। মূলত হিন্দি সিরিয়ালের হাত ধরেই অভিনয়ে আসা রেশমি দেশাই-এর। সম্প্রতি বিগ বসের ঘরে তাকে দেখা গেছে। বলিউড ইন্ডাস্ট্রিতে এখন রীতিমতো শিরোনামে আছেন রেশমি দেশাই। বিগ বস তাঁকে জনপ্রিয়তার শিখরে তুলে দিয়েছে। বিগ বিস না জিতলেও মানুষের মনে আছেন এই নায়িকা।

সোশ‍্যাল মিডিয়াতেও বর্তমানে লাফিয়ে লাফিয়ে বাড়ছে অভিনেত্রীর ফলোয়ার সংখ‍্যা। এই নবরাত্রীতে অভিনেত্রীর একটি নতুন রিল ভিডিও তুমুল ঝড় তুলেছে নেটদুনিয়ায়। চূড়ান্ত হট অবতারে ধরা দিয়েছেন তিনি এই ভিডিওতে। কি সেই ভিডিয়ো দেখে নেওয়া যাক একনজরে।

সাদা থাই হাই স্প্লিট লং স্কার্ট পরেছেন অভিনেত্রী । কিন্তু অনাবৃত বক্ষযুগল ঢেকেছেন শুধুই ফুলের জালে। এক গুচ্ছ সূর্যমুখী ফুলকে টপ বানিয়ে হট অবতারে হাজির নায়িকা। ওপেন ক্লিভেজের হট লুকে তিনি এখন পেজ থ্রি-র মোক্ষরানী। দুরন্ত গতিতে হু হু করে ভাইরাল হয়েছে রেশমির এই ছবি।

নানান পোজে এমনই চোখ ধাঁধানো বোল্ড অবতারে ক‍্যামেরার লেন্সে ছবি তুলেছেন তিনি। একের পর এক মোহময়ী পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে তাঁকে। ব‍্যাকগ্রাউন্ডে বাজছে ‘গরমি’ গান। সত‍্যিই রেশমির এই হট ফটোশুট ভিডিও উষ্ণতা যেন কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন। একদিকে এই ছবিতে লাইকের আর কমেন্টস বেড়ে চলেছে অন্যদিকে তার চোখের ডার্ক সার্কেলের কারণে নেটিজেনদের কটুক্তি শুনতে হয়েছে অভিনেত্রীকে। বোল্ড সাজের থেকে চোখের নিচের মোটা কালো দাগ ভক্তদের চোখে বেশী পড়েছে। একাধিক কুমন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

উল্লেখ্য,নবরাত্রী শুরু হয়ে গিয়েছে। বাঙালীদের সেরা পুজো দুর্গোৎসব। আর এর মাঝেই রেশমি বাঙালি সাজে সেজেছিলেন। তিনি দুর্গাপূজার জন্য একটি বাঙালি মেয়ে সেজেছিলেন। নবরাত্রির চতুর্থ দিনে দেবী দুর্গার কুশমন্দ স্বরূপ পূজা করা হয়। অভিনেত্রী কালচে লাল রঙের শাড়ি হাতে কাচের চুড়ি আর মাথায় মোটা করে সিদুঁর আর হাতে ধুনুচি নিয়ে পোজ দিয়ে ফটোশুট করেন নায়িকা। তিনি নিজের রুপের জাদুতে ঘায়েল করেছিলেন পুরুষ মন। লাল লিপস্টিক খোলা চুলে বোল্ড লুকে ছবিগুলি মানুষের দৃষ্টি আকর্ষণ করছে এবং সবাই তার এই পোস্টে প্রশংসাও করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media