Hoop PlusTollywood

Ena Saha: দুধ সাদা পোশাকে উঁকি দিচ্ছে গোপন জিনিস নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন এনা সাহা

এনা সাহা (Ena Saha) বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করছেন। এছাড়াও নিজের প্রযোজনা সংস্থা নিয়েও যথেষ্ট ব্যস্ত তিনি। কয়েক মাস আগে নিয়োগ-দূর্নীতি কান্ডে মূল অভিযুক্ত কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর সাথে জড়িয়েছিল এনার নাম। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, কুন্তলের সাথে কয়েক বছর আগে কাজ করেছিলেন তিনি। এছাড়া তাঁর সাথে কোনোভাবেই জড়িত নন এনা। বর্তমানে সব ধরনের বিতর্ক থেকে দূরে রয়েছেন এনা। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ তিনি। একের পর এক ফটোশুট শেয়ার করেন এনা। সপ্তাহের গোড়াতেই আবারও নিজের নতুন ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন তিনি।

এনার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের বডিকন ড্রেস। ড্রেসটি শর্ট। ড্রেসের স্লিভ নুডল প‍্যাটার্নের। ড্রেসের নেকলাইনে রয়েছে রূপোলি রঙের সিকুইনের ডিটেলিং। ড্রেসটির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে এনার ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। ড্রেসের নিচের অংশে রয়েছে অনেকগুলি প্লিট। ড্রেসের সাথেএকটি সাদা রঙের শ্রাগ টিম আপ করেছেন এনা। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডোর ব্যবহার। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ। খোলা চুলে কার্ল করা রয়েছে। পোশাকের সাথে মানানসই স্টোন স্টাডেড নেকপিস পরেছেন এনা। কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। এনার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের সাদা স্টিলেটো।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে এনা লিখেছেন, তাঁর কারও অ্যাটিটিউড ধার নেওয়ার প্রয়োজন নেই। তিনি নিজে স্বতন্ত্র। এনার অনুরাগীদের একাংশ তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। তবে নেটিজেনদের মধ্যে অনেকেই করেছেন অশালীন কটাক্ষ।

এনা প্রযোজিত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র মুক্তি এখনও বিশ বাঁও জলে। এই ফিল্মটি নিয়ে অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে এনার সমস্যা তৈরি হয়েছে। তবে চলতি বছরের শেষে মুক্তি পেতে চলেছে এনা প্রযোজিত আরও একটি ফিল্ম ‘ডাক্তারকাকু’।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo