BollywoodHoop Plus

কালো পোশাকে উপছে পড়ছে যৌবন, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নিয়া শর্মা

অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘জামাই ২.০’ জন্য শ্যুটিং করছেন ‘নাগিন ৪’ এর নিয়া শর্মা। এই ওয়েব সিরিজ ‘জামাই ২.০’তে নিয়ার স্বামীর ভূমিকায় দেখা যাবে রবি দুবে-কে। শ্যুটিংয়ের ফাঁকে গোয়ার সৈকতে বিভিন্ন মুডে নিয়াকে দেখা যায়। কখনো কালো বিকিনিতে সমুদ্র সৈকতে ঝড় তোলেন তো কখনো গোলাপি সুপার হট বিকিনিতে আগুন ধরান সমুদ্র সৈকতে। মাঝেমাঝেই তিনি তার মোহময়ী রূপের নানা ছবি, ভিডিও আপলোড করে থাকেন ইন্সটাগ্রামের পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

২০১০ সালে নিয়া ‘কালী – এক অগ্নিপরীক্ষা’-তে অনু চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর বহু হিন্দি ধারাবাহিকে নিয়াকে দেখা যায়। বিশেষত ‘জামাই রাজা’ তে অভিনয় করার সময়েই সেই ধারাবাহিক খুবই হিট হয়। এরপরেই আবার আসতে চলছে ‘জামাই ২.০’। যাইহোক, এই মুহূর্তে নিয়া যখন যাই পোস্ট করেন তাই ভাইরাল হচ্ছে দ্রুত গতিতে। এই সময় তাঁর ফলোয়ারস সংখ্যা প্রায় ৫.৪ মিলিয়ন। দিন দিন নিয়া যেভাবে তাঁর হট বোল্ড অবতার সোশ্যাল মিডিয়ায় রুলে ধরছেন তাতে আশা করা যায় যে ‘জামাই ২.০’ বেশ হিট হবে।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

সম্প্রতি নিয়ার একটি ভিডিও শ্যুটিং সেটে আগুন ধরায়। ব্ল্যাক ব্যাকলেস ড্রেসে নিয়া আবেদনময়ী। খোলা চুল, কাঁধ বরাবর ড্রেসের সরু স্ট্রাপ, ওপেন ক্লিভেজ আর টুকটুকে লাল ঠোঁট- সবমিলিয়ে নেহার চাল দেখলে আপনার চোখ কপালে উঠবে। ব্যাকগ্রাউন্ডে চলছে হলিউড মিউজিক, চলছে beach party। শ্যুটিং শেষে beach party তে মেতেছেন নিয়া শর্মা।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo