whatsapp channel

এতই যখন দরদ সুশান্তের সঙ্গে কাজ করেননি কেন! পাল্টা জবাব দিলেন কুইন

সুশান্ত সিং রাজপুতের এভাবে অকালে চলে যাওয়া বলিউডের জন্য এক অপূরণীয় ক্ষতি। অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো কঙ্গণা রাণাওয়াতের মনেও একই প্রশ্ন যে, তিনি কী কারণে এই পদক্ষেপ নিলেন। সুশান্তের আত্মহত্যার পেছনে…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের এভাবে অকালে চলে যাওয়া বলিউডের জন্য এক অপূরণীয় ক্ষতি। অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো কঙ্গণা রাণাওয়াতের মনেও একই প্রশ্ন যে, তিনি কী কারণে এই পদক্ষেপ নিলেন। সুশান্তের আত্মহত্যার পেছনে কী কারণ রয়েছে তা উদঘাটন করার কথার সাথে সাথে তিনি এও বলেছেন সুশান্তের সাথে কাজ করার সুযোগ তিনি কীভাবে হারিয়েছেন।

২০১৭ সালে জনপ্রিয় সিনেমা ‘ককটেল’র পরিচালক হোমি আদাজানিয়া সুশান্ত এবং কঙ্গণাকে একসাথে কাজ করানোর পরিকল্পনা করেছিলেন। কিন্তু সেই মূহুর্তে কঙ্গণা, অভিনেতা হৃত্বিক রোশনের সাথে আইনি মামলায় জড়িয়ে পড়েছিলেন, যে কারণে কাজটি করতে পারেননি। বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে হৃত্বিক-কঙ্গণা নিয়ে প্রচুর সমালোচনা হয়েছিল। এমনকি কঙ্গণা ২০১৭ সালে কোনো সিনেমাতেই কাজ করতে পারেননি।

তিনি এই বিষয়ে ‘বোম্বে টাইমস’কে জানিয়েছেন, “আমার এখনও সেই দিনটার কথা মনে আছে যখন হোমি আমাকে ওর অফিসে ডেকেছিল। তখন হৃত্বিক আমার ওপর ক্রিমিনাল চার্জ লাগিয়ে নোটিশ পাঠিয়েছিল। হোমির কাছে যাওয়ার পর সে আমাকে একটি প্রেমকাহিনী শোনালেও আমি সেটি মনোযোগ সহকারে শুনতে পারিনি। আমি অন্য একদিন ওর কাছে যাওয়ার কথা জানিয়েছিলাম। আমার মানসিক অবস্থা কেউই বুঝতে পারেনি। এখনও আমার সেই প্রেমকাহিনী আবছা মনে আছে।”

কঙ্গণা ও সুশান্ত কখনোই একসাথে কাজ করেননি। তবুও তাদের মধ্যে কিছু যোগসূত্র রয়েছে। কারণ, তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা এবং কঙ্গণা ‘মণিকর্নিকা’ ছবিতে একসাথে কাজ করেছেন। সুশান্তকে অবসাদ থেকে বের করে আনতে পারতেন কিনা সেই প্রসঙ্গে তাকে জিজ্ঞাসা করলে কঙ্গণা বলেন, ” আমি কি তার বন্ধু হতে পারতাম বা তাকে গ্রহণযোগ্যতা না পাওয়ার জন্য কোনো দৃষ্টিভঙ্গি দিতে পারতাম? আমি জানিনা তার মতো এমন আশ্চর্য মানুষ পেলে আমি ঠিক কি করতাম।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media