whatsapp channel

Kacher Manush: প্রসেনজিতের একাধিক বিয়ে নিয়ে মশকরা দেবের

বর্তমানে ‘কাছের মানুষ’ নিয়ে প্রচারে ব্যস্ত দেব (Dev) ও প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। গত বছর মহালয়ার দিন রিলিজ করেছিল এই ফিল্মের মোশন পোস্টার। এবার পুজোয় দেব ও প্রসেনজিৎ-এর যুগল উপহার ‘কাছের…

Avatar

বর্তমানে ‘কাছের মানুষ’ নিয়ে প্রচারে ব্যস্ত দেব (Dev) ও প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। গত বছর মহালয়ার দিন রিলিজ করেছিল এই ফিল্মের মোশন পোস্টার। এবার পুজোয় দেব ও প্রসেনজিৎ-এর যুগল উপহার ‘কাছের মানুষ’। কিন্তু এর মধ্যেই প্রসেনজিৎ-কে দেব বললেন, তাঁর তো চারটে বিয়ে।

প্রসেনজিৎ-এর ব্যক্তিগত জীবন কারও অজানা নয়। চারটে না হলেও তিনবার বিয়ে করেছেন তিনি। প্রথম স্ত্রী দেবশ্রী রায় (Debashree Roy)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর তিনি বিয়ে করেছিলেন অপর্ণা গুহ ঠাকুরতা (Aparna Guhathakurta)-কে। কিন্তু এই বিয়েও টেকেনি। অপর্ণার সাথে বিবাহ বিচ্ছেদের পর প্রসেনজিৎ বিয়ে করেছেন অর্পিতা (Arpita Chatterjee)-কে। কিন্তু প্রসেনজিৎ-এর ব্যক্তিগত জীবন নিয়ে আড়ালে-আবডালে সমালোচনা হলেও কোনোদিন তাঁর সামনে কেউ কিছু বলতে সাহস করেননি। তবে এবার দেব হাঁটলেন অন্য পথে। দেব নিজেই সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেব প্রসেনজিৎ-কে বলেন, তাঁকে স্ট্যান্ড-আপ কমেডি করতে হবে। চমকে যান প্রসেনজিৎ।

উপরন্তু দেব বলেছেন, ব্যক্তিগত জীবন নিয়ে কমেডি করতে। প্রসেনজিৎ তাঁকে প্রশ্ন করেন, ব্যক্তিগত জীবনে কি আছে যে লোকে হাসবে! দেব সরাসরি উত্তর দেন, প্রসেনজিৎ-এর তো চারটে বিয়ে। এরপরেই ভয় পেয়ে প্রসেনজিৎ-এর কাছে ক্ষমা চান তিনি। ওদিকে প্রসেনজিৎ তখন আঙুলের কড় গুনতে ব্যস্ত। তিনি ধমক দিয়ে দেবকে বলেন, চারটে নয়, তাঁর তিনটে বিয়ে। দেব প্রায় সাথে সাথেই বলেন, এভাবেই স্ট্যান্ড-আপ কমেডি করতে হয়। তবেই লোক হাসবে।

কিন্তু এরপরেই পরিবর্তিত হয়ে যায় প্রথম লুক। বাকিটা নাহয় ‘কাছের মানুষ’ রিলিজ করার পর পপকর্ণ খেতে খেতে ফিল্মটি দেখার সময় জানা যাবে!

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo