whatsapp channel

গান অপছন্দ হলে আগেই বলা উচিত ছিল, অমিত কুমারকে একহাত নিলেন আদিত্য নারায়ণ

ইদানিং ‘ইন্ডিয়ান আইডল 12'-এর মঞ্চ পরিণত হয়েছে বিতর্কের মঞ্চে। কিশোর কুমার স্পেশ‍্যাল পর্ব নিয়ে শুরু হয়েছে বিতর্ক যার জেরে ট্রোল হয়েছেন শোয়ের বিচারক নেহা কক্কর (Neha kakkar), হিমেশ রেশমিয়া ও…

Avatar

HoopHaap Digital Media

ইদানিং ‘ইন্ডিয়ান আইডল 12′-এর মঞ্চ পরিণত হয়েছে বিতর্কের মঞ্চে। কিশোর কুমার স্পেশ‍্যাল পর্ব নিয়ে শুরু হয়েছে বিতর্ক যার জেরে ট্রোল হয়েছেন শোয়ের বিচারক নেহা কক্কর (Neha kakkar), হিমেশ রেশমিয়া ও প্রতিযোগীদের একাংশ। এর মধ্যেই মুখ খুলেছেন কিশোর কুমারের পুত্র অমিত কুমার (Amit kumar)।

অমিত কুমার ইন্ডিয়ান আইডলের ‘কিশোর কুমার স্পেশ‍্যাল পর্ব’ সম্পর্কে বলতে গিয়ে বলেছেন, প্রতিযোগীদের পারফরম্যান্স ব্যক্তিগত ভাবে তাঁরও পছন্দ হয়নি। অমিতের এই কথাতেই চটেছেন ‘ইন্ডিয়ান আইডল-12′-এর সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan)। আদিত্য অমিতকে বিন্দুমাত্র অসম্মান না করে বলেন মাত্র দুই ঘন্টার এপিসোডে কোনো কিংবদন্তীকে শ্রদ্ধা জানানো সম্ভব নয়। তাছাড়া প্রতিযোগীরা রিহার্সালের সময় অনেকটাই কম পেয়েছে। তাও ‘ইন্ডিয়ান আইডল’-এ নতুন কনটেন্ট উপহার দেওয়া হচ্ছে। কিন্তু অন্য অনেক চ্যানেল পুরানো কনটেন্ট দেখাচ্ছে। এই প‍্যান্ডেমিক পরিস্থিতিতে ‘ইন্ডিয়ান আইডল’-এর ক্রু-র সংখ্যা যথেষ্ট কম।

‘ইন্ডিয়ান আইডল-12′-এর মঞ্চে উপস্থিত হয়ে অমিত কুমার তাঁর বাবা কিশোর কুমার (kishor kumar)-এর স্মৃতিচারণ করেছিলেন যা দর্শকরা যথেষ্ট এনজয় করেছেন বলে জানিয়েছেন আদিত্য নারায়ণ। আদিত্য তার জন্য অমিতের কাছে কৃতজ্ঞ। অমিত নিজের অপছন্দের কথা যদি তখন আদিত্যকে জানালেন, তাহলে তাঁরা আরও ভালো করে চেষ্টা করতে পারতেন বলে জানিয়েছেন আদিত্য।

আদিত্যের এই কটাক্ষের উত্তরে অমিত বলেছেন, ‘ইন্ডিয়ান আইডল’-এর নির্দেশকরা তাঁকে সমস্ত প্রতিযোগীদের প্রশংসা করতে বলেছিলেন। অমিত ভেবেছিলেন, এর মাধ্যমে তিনি তাঁর বাবার প্রতি শ্রদ্ধা জানাতে পারবেন। এছাড়াও তিনি তাঁর দাবি মতো পয়সা পেয়েছিলেন ফলে শো ছেড়ে আসার ইচ্ছা তাঁর ছিল না। কিন্তু তাঁর মাঝে মাঝেই মনে হচ্ছিল, এপিসোডটি বন্ধ করে দেওয়া দরকার। কিন্তু অমিতের পয়সার দরকার ছিল বলে জানিয়েছেন তিনি। অমিতের এই মন্তব্যের পর আবারও সিঙ্গিং রিয়েলিটি শোয়ের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন দর্শকরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media