whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

সুন্দরী ও রুপসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সদ্য ৪৯ এ পা দিয়েছেন অভিনেত্রী । কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ঝটা দিন দিন বেড়েই চলেছে। তিনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুন্দরী ও রুপসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সদ্য ৪৯ এ পা দিয়েছেন অভিনেত্রী । কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ঝটা দিন দিন বেড়েই চলেছে। তিনি মনে মনে এখনো চিরন্তন। করোনা আবহে লকডাউনের আগে থেকেসিঙ্গাপুরে আটকে রয়েছেন অভিনেত্রী ও পরিবার।দেশে না ফিরলেও পরিবারের সঙ্গে সেখানেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। এছাড়া এবছর নিউ নর্মাল দূর্গাপুজোও বিদেশের মাটিতে কাটিয়েছেন ঋতুপর্ণা। বাংলায় থাকতে না পারলেও সিঙ্গাপুরে বাঙালী সাজে বন্ধুদের সাথে হই হুল্লোড় করে থেকেছেন অভিনেত্রী। ঋতুপর্ণার সেই সব ছবি,ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়াতে ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করছিলেন।

Advertisements

টলিউডের এভারগ্রীন নায়িকার মধ্যে ইনি এখনো সেরা অভিনেত্রী। মহানায়িকার খেতাব জিততেও বেশি দিন সময় লাগেনি। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে পা রাখেন। ছোটপর্দা থেকে অভিনয় শুরু করেন অভিনেত্রী। প্রায় নব্বই দশকের সময় থেকে আজও তিনি একই রকম দাপটের সঙ্গে একের পর এক সিনেমাতে অভিনয় করে চলেছেন। এখনো অভিনয়কে ভালোবেসে তিন দশক ধরে কাজ করছেন। শ্বেত পাথরের থালা নামক সিনেমায় অভিনয় করেই ঋতুপর্ণা সেনগুপ্ত মুগ্ধ করেছিলেন বাঙালি দর্শকমহলকে। প্রাক্তন, দহন, রাজকাহিনি, বাড়িওয়ালি, চাঁদের বাড়ি, তৃষ্ণা, নেকলেস, অন্তহীন, বেলাশেষে, চিত্রাঙ্গদা, চারুলতার মতো বহু সিনেমা করেছেন। এমনকি বলিউডে অনেক সিনেমায় কাজ করে প্রশংসা পেয়েছেন তিনি। এত বছর সম্মান, পুরষ্কার অর্জন করেও একই রকম রয়ে গিয়েছে। দিনের সাথে সাথে আধুনিক ছবিতে আধুনিকতায় অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগুর বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

Advertisements

ঋতুর বদল হলেও ৪৯ বছর বয়সী অভিনেত্রী ঋতুর কোনো বদল নেই। বয়সকথা হচ্ছে ঋতুপর্ণা সেনগুপ্ত। এত বছর হয়ে গিয়েছে টলিউড ইন্ডাস্ট্রিতে, তবুও ঋতু সেই একই রকম সুন্দর রয়ে গিয়েছেন। তবে খানিক বদল এসেছে বইকি। হটনেসেও ক্রমশ বেড়েই চলেছে ঋতুপর্ণার। সেই হটনেসেই বারে বারে মুগ্ধ হয়েছে আট থেকে আশি সকলকে। কোনওভাবেই নিজের অনুরাগীদের নিরাশা করেন না তিনি। নিত্যনুতন নিজের পোস্টেই সাইবারবাসীর মন জয় করেন প্রতিবার। এবারও তার অন্যথা হয়নি। নতুন অবতারে ধরা দিয়ে নজর কাড়লেন অভিনেত্রী।

Advertisements

এখন সিঙ্গাপুরে থাকার জেরে নতুন কোনো প্রজেক্টে কাজ না করলেও নিত্যদিন একবার করে নিজের হট ফটোশুট নাহলে রিল ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়ার পেজে উষ্ণতা ছড়াচ্ছেন। কখনো বিকিনি স্টাইলের সাথে ফিনফিনে শাড়ি তো কখনো মাইক্রোমিনি ড্রেস সবেতেই সাবলীল এই বঙ্গ ললনা। বুধবার বিকেলে গোলাপি আর কালো প্রিন্টেড সিল্কি টপ আর সাথে ব্ল্যাক শর্টস সাথে খোলা চুল, গোলাপি লিপস্টিকে আরো লাস্যময়ী। হাতে ব্রেস্টলেট সাথে কালো হাই হিল। উন্মুক্ত উরুতে আরো হট ও বোল্ড অবতারে নিজের সোশ্যাল মিডিয়ার পেজে ধরা দিলেন। নিমেষে ভাইরাল অভিনেত্রীর এই নতুন পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media