BollywoodHoop Plus

প্রেমে পড়েছেন পবনদীপ রঞ্জন, ইন্ডিয়ান আইডলের মঞ্চে অবশেষে মুখ খুললেন প্রতিযোগী

‘ইন্ডিয়ান আইডল’-এর চলতি সিজনের বিতর্ক নিয়ে সরগরম হয়ে উঠেছিল মুম্বই ইন্ডাস্ট্রি। সুরকার বিশাল দাদলানি (vishal Dadlani) ছেড়ে দিয়েছেন শোয়ের বিচারকের আসন। শোয়ের ফরম্যাট নিয়ে মুখ খুলেছেন সুনিধি চৌহান (sunidhi chauhan) সহ একাধিক তারকা। কিন্তু এর মাঝেই ফুটল পবনদীপ রঞ্জন (pabandeep Ranjan) ও অরুণিতা কাঞ্জিলাল (Arunita kanjilal)-এর প্রেমের ফুল।

এতদিন শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan) অরুণিতা ও পবনদীপের সম্পর্ক নিয়ে মজা করলেও তাঁরা মুখ খোলেননি। কিন্তু এবার পবনদীপ স্পষ্টই জানালেন, তিনি প্রেমে পড়েছেন। চলতি সপ্তাহে ‘ইন্ডিয়ান আইডল 12′-এ দেখা যাবে ‘মনসুন স্পেশ‍্যাল’ এপিসোড। শোয়ের এই পর্বে প্রতিযোগীদের কন্ঠে শোনা যাবে বর্ষার গান। পবনদীপের কন্ঠে শোনা যাবে কিংবদন্তী শিল্পী কিশোর কুমার (kishor kumar)-এর গান ‘রিমঝিম গিরে সাওন’। গানের শেষে পবনদীপ জানিয়েছেন, তিনি প্রেমে পড়েছেন। তবে তাঁর প্রেমের কাহিনী পুরোপুরি খোলসা না করে পবনদীপ জানিয়েছেন, তিনি বর্ষার আবহাওয়ার প্রেমে পড়েছেন।

অপরদিকে কিছুদিন আগেই অরুণিতা গিয়েছিলেন তাঁর বনগাঁর বাড়িতে এবং পবনদীপ গিয়েছিলেন তাঁর হোমটাউন উত্তরাখন্ডে। কিন্তু দুজনে একই সময় মুম্বইয়ে ফিরেছেন। এমনকি হিমেশ রেশমিয়া (Himesh reshmiya)-র নতুন মিউজিক অ্যালবামে দুজনে একসঙ্গে গান গাইছেন।

তাহলে কি বিতর্ককে ধামাচাপা দিতে এবার প্রতিযোগীদের মধ্যে সম্পর্ক তৈরির নাটক শুরু করতে চলেছেন ‘ইন্ডিয়ান আইডল’-এর নির্মাতারা? কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ প্রতিযোগীদের মধ্যে এরকম স্ট্র‍্যাটেজি দেখা যায়। এবার ‘ইন্ডিয়ান আইডল’-এর টিআরপি বাড়াতে হয়তো শোয়ের নির্মাতারা এই স্ট্র‍্যাটেজির দ্বারস্থ হয়েছেন। কারণ ‘ইন্ডিয়ান আইডল’-এর ভিতরের রাজনীতি এই মুহূর্তে জনসমক্ষে আসতে শুরু করেছে। ফলে দর্শকদের মন ঘুরিয়ে দিতে এই ধরনের কাহিনী তৈরি করছেন নির্মাতারা।

whatsapp logo