whatsapp channel

‘SOS kolkata’-র পর সিনে দুনিয়া থেকে বেপাত্তা যশ, ফিরছেন না টেলিভিশনেও জানালেন নিজেই

গত বছর করোনা আবহয়ের মধ্যেই মুক্তি পায় SOS kolkata। মিমি নুসরতের সঙ্গে চুটিয়ে অভিনয় ও ফটোশ্যুট করেন যশ দাশগুপ্ত। এর কিছুদিন পর থেকেই গুঞ্জন ওঠে যশ নুসরত চুপি চুপি প্রেম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছর করোনা আবহয়ের মধ্যেই মুক্তি পায় SOS kolkata। মিমি নুসরতের সঙ্গে চুটিয়ে অভিনয় ও ফটোশ্যুট করেন যশ দাশগুপ্ত। এর কিছুদিন পর থেকেই গুঞ্জন ওঠে যশ নুসরত চুপি চুপি প্রেম করছেন, ডেটিং করছেন, এছাড়াও লং ট্যুর শর্ট ট্যুর তো আছেই। প্রথম দিকে সকলে বিশ্বাস না করলেও এতদিন সবার কাছে স্পষ্ট নুসরত যশের কেমিস্ট্রি।

Advertisements

এদিকে, সিনে জগতে কবে ফিরছেন যশ? এমনই প্রশ্ন জেগেছিল অনুরাগীদের মনে। উত্তর জানালেন যশ নিজের মুখেই। প্রসঙ্গত, বেশ কিছু মাস ধরে গুঞ্জন চলছিল যে নুসরতের সন্তানের বাবা যশ এবং সেই জন্যেই যশ ও নুসরত দুজনেই চুপ। নিখিল যেমন প্রথম দিকেই বলে দিয়েছেন নুসরতের সন্তানের বাবা তিনি নন, কিন্তু যশ একেবারেই মুখে সেলাই করে রেখেছেন।

Advertisements

এদিকে প্রায় সময় এমন এমন স্টেটাস দেন যাতে করে দর্শকরা খুব সহজে দুইয়ে দুইয়ে চার করে নিতে পারেন। দুজনেই একে অপরের স্টোরিতে মাঝে মধ্যে ট্যাগ করেন। সব মিলিয়ে এই বছরের চর্চিত জুটি হলেন যশ নুসরত।

Advertisements

তাহলে কবে ফিরছেন যশ? নুসরত এখন প্রেগন্যান্সি উপভোগ করছেন চুটিয়ে, ওদিকে যশ মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। তাহলে কি যশ নুসরতের জন্যেই অপেক্ষা করছেন? নাকি খুব শিগগিরই তাকে ছোট পর্দায় দেখা যাবে? যশের কেরিয়ার নিয়ে উদ্বিগ্ন অনুরাগীদের কিছু অংশের দাবী একাধিক নতুন ছবিতে স্বাক্ষর করে ফেলেছেন যশ। কেউ বলছেন ছোট পর্দায় ফিরতে চলেছেন। কেউ বলছে স্টার জলসার আগামী ‘মাইন্ড গেম শো’ –এ নাকি যশের সঞ্চালনার একটি বড় সম্ভাবনা রয়েছে। এদিকে সমস্ত জল্পনা উড়িয়ে যশ জানান তিনি ছোট পর্দায় ফিরছেন না।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar