Hoop PlusTollywood

Mimi Chakraborty: কোনো গুণ নেই, রাজের কারণেই সিনেমা পান, কটাক্ষ শুনতে হয়েছিল মিমির মাকেও!

‘গানের ওপারে’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এই সিরিয়ালে পুপের চরিত্রে অভিনয় করেছিলেন মিমি। এরপর ছোট পর্দাকে কার্যতঃ বিদায় জানিয়ে মিমি অভিনয় করতে শুরু করেন বড় পর্দায়। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘প্রলয়’-এ নজর কেড়েছিলেন তিনি। প্রসঙ্গত, রাজের সাথে এই সময় সম্পর্কে ছিলেন মিমি। ফলে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রটতে শুরু করে রাজের সাথে সম্পর্কের জেরেই কাজ পেতে শুরু করেছেন তিনি। কারণ যথেষ্ট যথেষ্ট প্রভাবশালী পরিচালক ও প্রযোজক।

ফলে মিমিকে শুধুমাত্র নয়, তাঁর মাকেও অনেকে বিভিন্ন কথা বলতেন। তা অবশ্য পরোক্ষভাবে অনেকটা খোঁটার মতোই ছিল। একটি ফিল্মের প্রচারে এসে মিমি জানান, এই লাইনে তাঁরা তাঁদের মেয়েকে দেবেন না। তাঁদের কাছেও নাকি অফার এসেছিল। কিন্তু তাঁদের মতে, এই লাইন নাকি ঠিক নয়। এমনকি অনেকে ভাবতেন, মিমির কোনো গুণ নেই। তাই তিনি এই কাজ করছেন।

মিমিকে শুনতে হয়েছিল, তিনি প্রেম করেন বলে কাজ পান। কিন্তু পরবর্তীকালে রাজের সাথে তাঁর সম্পর্ক ভেঙে যায়। এরপর ভোটে জিতে সাংসদ হন মিমি। এরপরেও বহু ফিল্ম, মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন তিনি। যুক্ত রয়েছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথে। তবে সাংসদ হওয়ার পর থেকে মিমির জীবনে অনেক কিছুই বদলে গিয়েছে। বর্তমানে সকলে তাঁকে অত্যন্ত সমীহের চোখে দেখেন।

আগামী দিনে মুক্তি পাবে মিমি অভিনীত ফিল্ম ‘খেলা যখন’। এছাড়াও নন্দিতা রায় (Nandita Ray) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee) পরিচালিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউড ডেবিউ করতে চলেছেন মিমি। এটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক।

whatsapp logo