whatsapp channel

শুধুই বন্ধুত্ব নাকি চুপিসারে প্রেম! ফের ভাইরাল শোভন-স্বস্তিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি

বিনোদন জগতে এই দুজন বেশ উজ্জ্বল তারকা। কেউ কিন্তু কিছু কম নন। এনারা আর কেউ নন একজন স্বস্তিকা দও আর একজন শোভন গঙ্গোপাধ্যায়। একজন অভিনেত্রী তো অপরজন গায়ক। টলিপাড়ায় আর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিনোদন জগতে এই দুজন বেশ উজ্জ্বল তারকা। কেউ কিন্তু কিছু কম নন। এনারা আর কেউ নন একজন স্বস্তিকা দও আর একজন শোভন গঙ্গোপাধ্যায়। একজন অভিনেত্রী তো অপরজন গায়ক। টলিপাড়ায় আর সোশ্যাল মিডিয়া দুই জায়গায় কান পাতলে শুধু একটাই গুঞ্জন এরা দুজন নাকি একে অপরের সাথে ডেট করছেন। অবশ্য নিজেরা নিজেদের প্রেমের কথা স্বীকার কেউ করেনি কিন্তু সোশ্যাল মিডিয়ার পেজ অন্য কিছু বলছে। প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট করছেন তাঁরা। কিন্তু জিজ্ঞাসা করলেই এড়িয়ে গিয়ে নিজেদের শুধু ভালো বন্ধু বলেই দাবি করছেন স্বস্তিকা ও শোভন।

Advertisements

সম্প্রতি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অভিনীত তুমি আসবে বলে ছবিতে প্লেব্যাক গেয়েছেন। অন্যদিকে স্বস্তিকাও ব্যস্ত তাঁর ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ নিয়ে। এদিকে ধারাবাহিকে রাধিকা রোসি সেজে কর্ণের বিয়ে আটকাতে হাজির আর বড় বৌদিকে শায়েস্তা করতে। ইতিমধ্যে এই ধারাবাহিক দেখতে দেখতে ১বছরের বেশি সময় হল।

Advertisements

টলিপাড়ার অনেক জুটি আছে প্রথমে নিজেদের প্রেম স্বীকার কথা স্বীকার না করলেও পরে তাদের প্রেম সকলের সামনে প্রকাশ্যে আসে। এদের ক্ষেত্রেও ব্যতিক্রম ঘটেনি। গুঞ্জন এমন জায়গায় পৌঁছেছে যে অনেক ফ্যানেরা মনে করছেন আসছে বছরে নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে স্বস্তিকা ও শোভন। তবে সেই জল্পনায় জল ঢেলেছেন খোদ স্বস্তিকা ও শোভন। বলে উঠলেন,বরং সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করা হলেই দুজনে বলছেন, তাঁদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব রয়েছে, যেটাকে মোটেই তাঁরা প্রেম বলতে রাজি নন। আপাতত বন্ধুত্বের পাশাপাশি দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত।

Advertisements

কিছুদিন আগে গুঞ্জন রটেছিল শোভন আর স্বস্তিকার এনগেজমেন্ট হয়ে গিয়েছে, ছবিতে স্বস্তিকার আঙুলে জ্বলজ্বল করছিল একটি হীরের আংটি। এমনি প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল নেটিজেনদের মনে। তবে শোভন স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন এমন কিছুই হয়নি। আর স্বস্তিকা জানান তিনি আগে থেকে অনামিকাতে এই আংটি পড়েন।

Advertisements

সম্প্রতি শোভন একটি ছবি পোস্ট করেন স্বস্তিকার সঙ্গে। দুজনে একটি ক্যাফেতে বসে অন্তঃরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন। এই শীতকালে শোভনের পরণে নীল হুডি আর ব্লু জিন্স আর স্বস্তিকা লাল হুডি, ব্লু জিন্স খোলা চুল আর নো মেক আপ শোভনের দিকে তাকিয়ে। এই ছবিতে খিলখিল করে হাসছে শোভিন। আর এই পোস্ট শেয়ারের সাথে সাথে স্বস্তিকা কমেন্ট করে লিখলেন,”ক্যা আপক্র টুটপেস্ট ম্যায় নমক হে” উত্তরে শোভন লিখলেন,”হা জারুর হে”। এই পোস্ট দেখে মনে হচ্ছে দুজনে কফি ডেটে গিয়েছেন। এরপর এই পোস্টে লাইক বেড়েই চলেছে। নিমেষে ভাইরাল এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar