Bengali SerialHoop PlusHoop Trending

বিয়ের পরই রান্নাঘরে নতুন বউ, শ্বশুরবাড়ির সকলকে পরিবেশন করলেন গরম চা, রইলো সেই ছবি

বহু বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি। দক্ষিণ কলকাতার একটি ক্লাবে বসেছিল জমকালো বিয়ের আসর। সেই আসরেই প্রেমিকার কপালে সিঁদুর তুলে দেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের জনপ্রিয় মুখ নিখিল। রিলে শ্যামার সঙ্গে বিয়ে নম নম করে হলেও রিয়েল লাইফে দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে জমিয়ে বিয়ের অনুষ্ঠান সেলিব্রেট করেন নীল। নেটিজেনরা তাঁদের ভালবেসে নাম দেন ‘ত্রিনীল’।

বহুদিন আগে থেকেই নীল-তৃণার বিয়ের খবর আসছিল টলি পাড়া থেকে। কথা ছিল ২০২১ এই বিয়ে করবেন এই জুটি। সেইমত জানুয়ারি থেকেই শুরু হয়ে যায় আইবুড়ো ভাত খাওয়ার পালা, চলে ব্যাচেলার পার্টি, মেহেন্দি ও সঙ্গীত। এরপরেই আসে সেই শুভক্ষণ যখন চার হাত এক হয়।

৪ ঠা ফেব্রুয়ারি কলকাতা একটা বিয়ে দেখল বটে। সন্ধে নামার সাথে সাথেই বরের জলপথে বিয়ে করতে আসা, মুখ্যমন্ত্রীর আগমণ অনুষ্ঠানের গুরুত্ব আরও বাড়িয়ে দেয়, রাশি রাশি ফুল দিয়ে সেজে ওঠা বিয়ের মণ্ডপ থেকে শুরু করে কনের বাঙালি সাজ, তারকাদের হাট, মালা বদলের খুনসুটি, শুভদৃষ্টি, সিঁদুর দান সব মিলিয়ে এলাহি আয়োজন ছিল তৃণার তরফ থেকে। এবার পালা নীলের। আগামী ১৪ তারিখ অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন বসবে জমকালো রিসেপশন।

রিসেপশন দেরি করে হলেও বিয়ের পরের দিন নতুন বউ চলে আসে তাঁর শ্বশুর ঘরে। এদিনও তৃণাকে দেখা গেল নতুন সাজে। পরনে লাল শাড়ি, খোলা চুল, গা ভর্তি সোনার গয়না আর হাতে গরম গরম চা। হ্যাঁ, শ্বশুরবাড়ির সকলের জন্য নিজে হাতে চা বানিয়ে পরিবেশন করছেন তৃণা। অভিনেত্রীর চা পরিবেশনের ছবি ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করার পর লেখা হয়েছে ‘নতুন বৌদি’।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Time (@tolly_time)

whatsapp logo