BollywoodHoop Plus

লাল পোশাকে স্পষ্ট শরীর, উঁকি দিচ্ছে গর্ভবতী অনুষ্কার বেবি বাম্প

বলিউড এবং ক্রিকেটদুনিয়ার মিষ্টি এবং হট কাপল হলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ফ্যানেরা এদের ভালোবেসে নাম দিয়েছেন বিরুষ্কা। ২০১৭ সালে প্রেমিক- প্রেমিকা থেকে হলেন স্বামী স্ত্রী। বিয়ের তিন বছর হতে না হতে এরা দুজন থেকে ৩ জন হতে চলেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় অনুষ্কা নানান আমেজে নিজেকে তুলে ধরেছেন নিজের সোশ্যাল মিডিয়ায় পেজে।

অন্তঃসত্ত্বা কালীন একের পর এক নানান মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা। কিছুদিন আগেই সূর্যাস্তের সময় সমুদ্র সৌকতে ঘনিষ্ঠ আলিঙ্গনে দেখা গিয়েছে বিরুষ্কাকে। নিজেদের প্রেমের নানান মুহূর্ত নিয়ে ভক্তদের সাথে শেয়ার করতে ভোলেননা বিটাউনের এই হট কাপল। স্বামীর খেলা দেখেই প্রেমে পড়েছিলেন অনুষ্কা তাই অন্তঃসত্ত্বা অবস্থায় আমিরশাহিতে পৌছে গেছেন খেলা দেখতে। আইপিএলের আরসিবির বেশির ভাগ ম্যাচে অনুষ্কা স্বামী এবং দলের মনোবল বাড়াতে উপস্থিত থাকেন।

এইবার গ্যালারিতে নতুন রূপে ধরা দিলেন অনুষ্কা শর্মা ৷ গ্যালারিতে লাল পরী হয়ে চলে গিয়েছিলেন বিরাটের খেলা দেখতে। লাল রঙের ওয়ান পিসে অত্যন্ত সুন্দরী এবং মিষ্টি লাগছিল অনুষ্কাকে৷ ছবিতে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট হয়েছে ৷ তাঁর হাসিতে ফিদা হয়ে গিয়েছে গ্যালারির মানুষ সহ ফ্যানেরা। শুধুমাত্র খেলা দেখেননি ফ্যানেদের সাথে সেলফি ও তুলেছেন অভিনেত্রী। হাসি খুশি মেজাজে সারাক্ষণ ছিলেন গ্যালারিতে। নিমেষেই সব ছবি ভাইরাল।

সম্প্রতি আমিরশাহিতে ছুটি কাটানো নায়িকার আরো একটি ছবি ভাইরাল হয়। অনুষ্কা গোলাপী জাম্পশ্যুট পরিহিত একটি ছবি শেয়ার করেছিলেন। পরণে সাদা টি-শার্ট এবং হালকা গোলাপি রঙের জাম্পস্যুটের উপর দিয়েই স্পষ্ট দেখা যাচ্ছে অনুষ্কার বেবিবাম্প। পায়ে স্নির্কাস পরেই প্রকৃতির উদ্দেশ্যে মুখে হাসি নিয়ে বেরিয়ে পড়েছিলেন অভিনেত্রী। চোখে-মুখে স্পষ্ট মাতৃত্বের স্বাদ। আর নিজের মাতৃত্ব নিয়ে বেজায় খুশি বিরাট পত্নী। তাঁর এই পোশাকের উপর স্পষ্ট ফুঁটে উঠেছিল বেবিবাম্প। সূর্যের দিকে তাকিয়ে সারা শরীরে মিষ্টি রোদ মেখে পোজ দিলেন নায়িকা। ছবিতে ক্যাপশনে লিখেছেন,”পকেট ভরা রোদ্দুর”। আর এই ছবিতেই বহু নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

#AnushkaSharma flashes her radiant smile as she’s snapped in the stands during #RCB’s #IPL game.

A post shared by Filmfare (@filmfare) on

Related Articles