whatsapp channel

Rubel-Sweta: বর্ষশেষে রুবেলকে আদুরে ভঙ্গিতে বার্তা শ্বেতার

জি বাংলায় অন এয়ার হয়েছে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) ও শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। প্রথম সপ্তাহেই এই ধারাবাহিক…

Avatar

Nilanjana Pande

জি বাংলায় অন এয়ার হয়েছে নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) ও শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। প্রথম সপ্তাহেই এই ধারাবাহিক টিআরপি চার্টে সেরা পাঁচ ধারাবাহিকের মধ্যে অধিকার করেছে পঞ্চম স্থান। অপরদিকে রুবেল দাস (Rubel Das) ও পল্লবী শর্মা (Pallavi Sharma) অভিনীত ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ রয়েছে প্রথম স্থানে। বর্ষশেষে জি বাংলায় ধারাবাহিকের ফলাফলের পাশাপাশি রুবেল ও শ্বেতার জীবনে এসেছে প্রচুর চড়াই-উতরাই।

চলতি বছর রুবেলের শারীরিক পরিস্থিতি যথেষ্ট সুবিধাজনক ছিল না। তাঁর উপর দিয়ে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। রুবেলের পাশে সবসময়ই হাসিমুখে উপস্থিত ছিলেন শ্বেতা। তাঁকে সাহস যুগিয়েছিলেন তিনি। 30 শে ডিসেম্বর, শনিবার ‘কোন গোপনে মন ভেসেছে’-র মেকআপ রুম থেকে শ্বেতা শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল। রিলে তাঁর মুখে শোনা গিয়েছে বিশেষ সংলাপ। বাংলায় এই সংলাপের তর্জমা করলে বোঝা যায়, শ্বেতা কোনোদিন ভাবেন নি, রুবেল তাঁর কাছে হয়ে উঠবেন যথেষ্ট বিশেষ। নতুন বছরেও রুবেলকে পাশে পেতে চান শ্বেতা। কারণ তিনি জানেন, ভালোবাসা চিরন্তন। রিলে শ্বেতার পরনে রয়েছে সাদা-কালো-লাল প্রিন্টেড ছাপা শাড়ি ও লাল-হলুদ প্রিন্টেড ব্লাউজ।

শ‍্যামলীর চরিত্রের সাজে রিল বানিয়ে রুবেলকে ডেডিকেট করেছেন শ্বেতা। রিলের কমেন্ট সেকশনে রুবেল লিখেছেন, সারা জীবন শ্বেতার পাশে থাকবেন তিনি। তাঁদের সব স্বপ্ন পূরণ হবে। শ্বেতাকে অনেক ভালোবাসা জানিয়েছেন রুবেল। চলতি বছরের পুজোয় শ্বেতা মা দুর্গার দর্শন করেননি। কারণ রুবেল ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। প্রতি মুহূর্তে রুবেলের খেয়াল রেখেছিলেন শ্বেতা। সোশ্যাল মিডিয়ায় রুবেল নিজেই তা জানিয়েছেন।

দীর্ঘদিন ধরেই একে অপরকে চিনতেন শ্বেতা ও রুবেল। একসাথে নাচের প্রশিক্ষণ নিতেন তাঁরা। তবে পরবর্তীকালে তাঁদের রাস্তা আলাদা হয়ে যায় কেরিয়ারের কারণে। কিন্তু ভাগ্য তাঁদের মিলিয়ে দিয়েছিল ‘যমুনা ঢাকী’-র সেটে। এই ধারাবাহিকে একসাথে অভিনয় করেছিলেন তাঁরা। কিছু সম্পর্ক বোধহয় পূর্ব নির্ধারিত থাকে।

whatsapp logo