Hoop PlusRegional

Samantha Prabhu: স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরই সামান্থার শরীরে স্পষ্ট বেবিবাম্প, ভাইরাল ভিডিও

‘পুষ্পা’-র মাধ্যমে আলোড়ন ফেলে দিয়েছেন সামান্থা প্রভু (Samantha Prabhu)। এমনকি তাঁর প্রাক্তন শ্বশুরবাড়ির সদস্যরাও তাঁর খ্যাতি দেখে আবারও ফিরে আসতে বলেছিলেন। কিন্তু সামান্থা এই নিয়ে কোনও কথা বলেননি। এবার দেখা গেল সামান্থার শরীরে স্পষ্ট বেবি বাম্প।

ইতিমধ্যেই একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে, একটি বন্ধ ঘরে বিছানায় শুয়ে রয়েছেন সামান্থা। তাঁর পরনে সাধারণ লম্বা ঝুলের পোশাক। স্পষ্ট হয়ে উঠেছে বেবিবাম্প। তিনি বিছানা থেকে উঠে ত্রস্ত পায়ে জানলার দিকে এগিয়ে গেলেন। হাত বাড়িয়ে একটি পায়রাকে ধরতে চাইতেই সে উড়ে চলে গেল। ক্যামেরা প‍্যান করতেই দেখা গেল, প্রকৃতপক্ষে, একটি ঘরে বন্দি সামান্থা। সাঁইত্রিশ সেকেন্ডের এই ভিডিওটি আসলে সামান্থার আপকামিং ফিল্ম ‘যশোদা’-র টিজার। এদিন সামান্থা টিজারটি টুইট করে লেখেন, সকলের সঙ্গে তাঁর নতুন ফিল্মের ট্রেলার ভাগ করে নিতে পেরে তিনি খুব খুশি।

সামান্থাকে আবারও বড় পর্দায় ফিরতে দেখে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীদের একাংশ। তেলেগু ভাষায় তৈরি ফিল্ম ‘যশোদা’ কন্নড়, মালয়ালম, তামিল ভাষাতেও ডাব করা হবে। তবে এই ফিল্মটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে থাকতে চলেছে সামান্থার জীবনে। কারণ নির্মাতারা ব্যবহার করেছেন তাঁর জীবনের একটি বিশেষ দিক।

নাগা চৈতন্য (Naga Chaitanya)-র সঙ্গে সামান্থার বিচ্ছেদের সময় নেটিজেনদের একাংশ সামান্থাকে ট্রোল করে বলতে শুরু করেছিলেন, বারবার গর্ভপাত করিয়েছেন সামান্থা। সীমাহীন ট্রোলিং-এর মুখে পড়ে ধৈর্য হারিয়েছিলেন সামান্থা। মুখ খুলেছিলেন নাগাদ চৈতন্য। তিনি বলেছিলেন, সামান্থা কখনও গর্ভপাত করাননি। পুরোটাই ছিল গুজব। প্রকৃতপক্ষে, সামান্থার খোলামেলা দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে রাজি ছিলেন না নাগার্জুন (Nagarjuna)। সামান্থা মানিয়ে নেওয়ার অনেক চেষ্টা করলেও শেষ অবধি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। ‘যশোদা’-য় সামান্থাকে গর্ভবতী দেখিয়ে আবারও একবার উস্কে দেওয়া হল সেই বিতর্ক।

whatsapp logo