whatsapp channel

নিরুপমার সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মিঠাই’-এর সন্দীপ!

আচমকাই জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ ঘটেছে রিপ্লেসমেন্ট। ধারাবাহিকে ‘সন্দীপ'-এর চরিত্রে দেখা যাচ্ছে না বিশ্বাবসু (biswabasu)-কে। কেন ‘মিঠাই’ ছেড়ে দিলেন বিশ্বাবসু, এই নিয়ে জল্পনায় উত্তাল নেটদুনিয়া। অনেকে বলছেন, বিশ্বাবসুর নাকি করোনা হয়েছে!…

Avatar

HoopHaap Digital Media

আচমকাই জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ ঘটেছে রিপ্লেসমেন্ট। ধারাবাহিকে ‘সন্দীপ’-এর চরিত্রে দেখা যাচ্ছে না বিশ্বাবসু (biswabasu)-কে। কেন ‘মিঠাই’ ছেড়ে দিলেন বিশ্বাবসু, এই নিয়ে জল্পনায় উত্তাল নেটদুনিয়া। অনেকে বলছেন, বিশ্বাবসুর নাকি করোনা হয়েছে! আবার অনেকের মতে, বিশ্বাবসুর বিয়ে সামনেই। তা নিয়ে ব্যস্ততার জন্য তিনি ‘মিঠাই’ ছেড়ে দিয়েছেন। কিন্তু এবার মুখ খুললেন স্বয়ং বিশ্বাবসু।

তিনি জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তাঁর কোভিড হয়নি। বিশ্বাবসুর মতে, তাঁর অনুরাগীরা তাঁকে দেখতে না পেয়ে এই সব ভুল কথা বলছেন। বিশ্বাবসুর প্রেমিকা অর্কজা (arkaja acharjee) এখন তাঁর প্রাক্তন। হঠাৎই বিয়ের জল্পনায় জল ঢেলে বিশ্বাবসু বলেছেন, প্রাক্তনের সঙ্গে সম্পর্কে ফিরতে তিনি রাজি নন। তাছাড়া এই মুহূর্তে বিয়ে করার পরিকল্পনা তাঁর নেই বলে জানিয়েছেন বিশ্বাবসু।

অপরদিকে বিশ্বাবসুর বদলে ‘মিঠাই’-এ সন্দীপের চরিত্রে অভিনয় করছেন ওঙ্কার (omkar)। কিন্তু সন্দীপের চরিত্রে অভিনয় করতে এসে দর্শকদের ক্ষোভের শিকার হয়েছেন তিনি। নেটদুনিয়ায় বিশ্বাবসুকে সন্দীপ চরিত্রে ফিরিয়ে আনার জন্য ভার্চুয়াল ধর্ণা দিয়েছেন সবাই। ক্ষুব্ধ নেটিজেনদের পোস্টে ছেয়ে গিয়েছে নেটদুনিয়া। সবাই একটাই দাবি করছেন, সন্দীপের চরিত্রে অবিলম্বে বিশ্বাবসুকে ফিরিয়ে আনা হোক। তাঁদের মতে, ওঙ্কারকে সন্দীপের চরিত্রে মানাচ্ছে না। অপরদিকে নেটিজেনদের এত ভালোবাসা পেয়ে কৃতজ্ঞ বিশ্বাবসু জানিয়েছেন, তিনি নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন। একই সঙ্গে বিশ্বাবসুর আবেদন, একটি চরিত্রের অভিনেতা কোনো কারণে পরিবর্তিত হলে নতুন জনকে সময় দেওয়া উচিত। ওঙ্কারকে তিনি ব্যক্তিগত ভাবে না চিনলেও তাঁকে শুভেচ্ছা জানিয়ে বিশ্বাবসু বলেছেন, ধীরে ধীরে সন্দীপের চরিত্রে ওঙ্কারও একসময় দর্শকদের প্রিয় হয়ে উঠবেন।

ওদিকে বিশ্বাবসুর ফ্যানদের একাংশ আবার বিশ্বাবসুকে বিবাহিত ঘোষণা করে দিয়েছেন। তাঁরা বলেছেন, ‘ওগো নিরুপমা’ খ্যাত অর্কজার সঙ্গে বিশ্বাবসুর অনেক আগেই বিয়ে হয়ে গেছে। কিন্তু বিশ্বাবসু জানিয়েছেন, অর্কজা তাঁর প্রেমিকা ছিলেন। তবে এই মুহূর্তে তাঁদের সম্পর্ক শেষ হয়ে গিয়েছে। কিন্তু সব প্রশ্নের উত্তর জানা গেলেও বিশ্বাবসু ‘মিঠাই’ ছাড়ার কারণ খোলসা করেননি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media