whatsapp channel

ভোটের প্রচারে বেরিয়ে কচিকাঁচাদের সঙ্গে আড্ডায় মাতলেন অভিনেত্রী শ্রাবন্তী, ছবি ভাইরাল

বেহালা পশ্চিম থেকে বিজেপির (BJP) হয়ে লড়াই করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রুপোলি পর্দা থেকে খানিক বিরতি নিয়ে রাজনীতির ময়দানে নেমেছেন তিনি। বর্তমানে ভোটের প্রচারে বেজায় ব্যাস্ত এই টলি কুইন। বেহালার সমস্ত…

Avatar

HoopHaap Digital Media

বেহালা পশ্চিম থেকে বিজেপির (BJP) হয়ে লড়াই করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রুপোলি পর্দা থেকে খানিক বিরতি নিয়ে রাজনীতির ময়দানে নেমেছেন তিনি। বর্তমানে ভোটের প্রচারে বেজায় ব্যাস্ত এই টলি কুইন। বেহালার সমস্ত কোন ঘুরে দেখছেন তিনি। কখনো কচিকাঁচাদের কোলে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন তো কখনো হাসি মুখে সকলের থেকে ভোটের আবেদন করছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে শ্রাবন্তীর কিছু ছবি অনুরাগীদের খুব মনে ধরেছে। বাচ্চাদের কোলে নিয়ে হাসি মুখে নিজেকে সকলের সামনে তুলে ধরেছেন।

শ্রাবন্তী জানেন ভালোমতন যে তার ব্যাক্তিগত জীবন ভোটবক্সের কাটা হয়ে দাঁড়াতে পারে, এরপরেও পিছনে না তাকিয়ে সামনে চলছেন অভিনেত্রী। শোনা যায় রোশন সিং এর সঙ্গে এখনও আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়নি, তবে দুজন আলাদা থাকেন এবং সামাজিক সম্পর্ক দুজনেই চুত্য করেছেন।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই শ্রাবন্তীর বিয়ে নিয়ে খোঁচা দিয়েছেন। কিন্তু ভ্রুক্ষেপ নেই অভিনেত্রীর। রাজনীতিতে থেকে সোনার বাংলা গড়ার পরিকল্পনা নিয়েছেন।

একথা সত্যি, অভিনয় জগৎ ও রাজনীতির জগৎ এখন একই মঞ্চে অনুষ্ঠিত হয়। তবে এই বছর একটু বেশি চোখে পড়ার মতন। গোটা টলিউড ভাগ হয়েছে সবুজ ও গেরুয়াতে। টলিউডের অভিনেতা, অভিনেত্রী এবং কিছু পরিচালক তারাও কেউ কেউ প্রত্যক্ষ ভাবে এবং কেউ কেউ পরোক্ষ ভাবে রাজনৈতিক মঞ্চে পা রেখেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media