Hoop PlusReality showTollywood

Puja Banerjee: পুরনো শত্রুতা ভুলে কাছাকাছি এলেন জনপ্রিয় দুই নায়িকা

বিনোদন জগতের কলাকুশলীদের জীবন সাধারণ মানুষের থেকে অনেকাংশে আলাদা হয়। তাদের রোজকার জীবন থেকে গড়ে ওঠা নানা সম্পর্কের সমীকরণও হয় ভিন্ন। অনেকে যেমন পর্দার বন্ধুত্ব থেকে বাস্তব জীবনের বন্ধু খুঁজে পান, তেমনই আবার কেরিয়ারগত বিবাদ থেকেই অনেকের মাঝে তৈরি হয় সহস্র যোজনের দুরুত্ব। আজকের এই প্রতিবেদন টলিউডের এমনই দুই তারকা অভিনেত্রীকে নিয়ে, যাদের দেখলেই পাগল হয়ে যান দর্শকরা। কিন্তু তাদের মাঝে রয়েছে অনেক বিবাদের দেওয়াল। কথা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ও পূজা বন্দ্যোপাধ্যায়ের (Puja Banerjee) বিষয়ে।

সুদূর বর্ধমান থেকে কলকাতার টালিগঞ্জ- ভৌগোলিক দূরত্ব খুব বেশি না হলেও জীবনে এই দুটো জায়গার দূরত্ব কমিয়ে আনতে বেশ লড়াই করতে হয়েছিল শুভশ্রী গাঙ্গুলীকে। তবে লড়াই শেষে সফল অভিনয়ের কেরিয়ার, তারপর টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সঙ্গে ঘর বাঁধা- সবকিছুতে বেশ পটু শুভশ্রী। অন্যদিকে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের নামডাক রয়েছে দেশজুড়ে। সর্বভারতীয় টিভি চ্যানেলের একটি ধারাবাহিকে তার অভিনয় থেকে এসেছে বিপুল জনপ্রিয়তা। তার ঝুলিতেও রয়েছে একাধিক ‘হিট’ ছবির সফলতা। কিন্তু বাস্তবিক জীবনে এই দুই অভিনেত্রীর মধ্যে সম্পর্কের বাঁধন তেমন একটা মজবুত নয়। কিন্তু কেন? দেখুন।

সময়টা ২০০৯। সেবছর দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে টলি-কেরিয়ারে ব্যাপক পরিচিতি শুরু হয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। প্রথমের ছবিই সুপারহিট হয় বক্স অফিসে। তারপর থেকে দেব-শুভশ্রী জুটি বেশ ভালোবাসা পেয়েছিল দর্শকমহলে। বাস্তব জীবনেও ঘনিষ্ট সম্পর্কে ছিলেন এই দুই তারকা। কিন্তু ২০১২ সালে যখন ‘চ্যালেঞ্জ-২’ ছবির কাজ শুরু হয়, তখনই মন ভেঙে যায় রাজ-ঘরণীর। কারণ সেই ছবিতে নির্মাতারা তাকে বাদ দিয়ে দেবের বিপরীতে নায়িকা হিসেবে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়কে বেছে নেন। আর সেই থেকেই দুজনের মাঝে মনোমালিন্য ঘটে। এই ঘটনার পর থেকে আর এক ফ্রেমে দেখা যায়নি এই দুই অভিনেত্রীকে।

তবে এই ঘটনার এক দশক পর আবার এক ফ্রেমে বন্দি হলেন শুভশ্রী-পূজা। ‘ডান্স বাংলা ডান্স’-এর দৌলতেই ঘটল এই বিরল ঘটনা। একইসঙ্গে ক্যামেরাবন্দি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও (Srabanti Chatterjee)। এর এই ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। এই ছবিতে তাকে দেখা গেছে লাল লেহেঙ্গায়। অন্যদিকে শুভশ্রীর পরণে রয়েছে গোলাপি রংয়ের স্যুট, শ্রাবন্তী পরেছেন একটি চকোলেট রংয়ের লেহেঙ্গা। এই ছবি আপলোড করে পূজা লিখেছেন, ‘বিচারকদের মজার সময়’।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা