whatsapp channel

Raj-Shilpa: স্বামীর অনুপস্থিতিতে মেয়েদের লড়াই করতে হয়, আবেগপ্রবন হয়ে হুঙ্কার শিল্পার!

19 শে জুলাই পর্ণোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। এরপর থেকে প্রায় একমাস শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে সেভাবে জনসমক্ষে দেখা যায়নি। ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ বিচারকের আসনে…

Avatar

HoopHaap Digital Media

19 শে জুলাই পর্ণোগ্রাফি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। এরপর থেকে প্রায় একমাস শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে সেভাবে জনসমক্ষে দেখা যায়নি। ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ বিচারকের আসনে ছিলেন শিল্পা। সেখানেও প্রায় একমাস অনুপস্থিত ছিলেন তিনি। শোনা যাচ্ছিল, শোয়ের বিচারকের আসন থেকে শিল্পাকে রিপ্লেস করতে চলেছেন করিশমা কাপুর (Karishma Kapoor)। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে 18 ই অগস্ট থেকে আবারও বিচারকের আসন অলঙ্কৃত করছেন শিল্পা। এবার ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’ থেকেই শিল্পা বার্তা দিলেন স্বামীর অনুপস্থিতিতে লড়াই করার।

সম্প্রতি ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেই প্রোমোতে দেখা যাচ্ছে ঝাঁসির রানী লক্ষ্মীবাঈ-এর উপর জীবনগাথার উপর ভিত্তি করে এক প্রতিযোগী ডান্স পারফরম্যান্স করেন। তা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন শিল্পা। তিনি জোর গলায় বলেন, ঝাঁসির রানীর গাথা তাঁর চোখের সামনে সমাজের চেহারা ফুটে ওঠে। সমাজে নারীদের জীবন নিয়ে লড়াই করতে হয়, স্বামীর অনুপস্থিতিতে স্বামী-সন্তানের জন্য লড়াই করতে হয়। রানী লক্ষ্মীবাঈ-এর গল্প মেয়েদের হার মানতে বাধা দেয়, অস্তিত্ব রক্ষার শক্তি দেয়।

প্রোমো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, ঝাঁসির রানী লক্ষ্মীবাঈ-এর লড়াইয়ের সঙ্গে কোথাও নিজের লড়াইয়ের সাদৃশ্য পেয়েছেন শিল্পা। বর্তমান পরিস্থিতি তাঁকেও এক অসম লড়াইয়ের মুখে দাঁড় করিয়েছে।

রাজ কুন্দ্রার গ্রেফতারির সঙ্গেই শিল্পা ও তাঁর মা সুনন্দা শেঠি (Sunanda Shetty)-র উপর আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়েছে। অপরদিকে রাজ ও শিল্পা সংক্রান্ত বিতর্কের কারণে ‘বিগ বস ওটিটি’-তে শমিতা শেঠি (Shamita Shetty) হয়ে উঠেছেন নির্মাতাদের তুরুপের তাস। কিন্তু শমিতা এখনও এই বিষয়ে মুখ খোলেননি। এদিকে শিল্পা জানিয়েছেন, রাজের পর্ণোগ্রাফি র‍্যাকেট বা হটশটস অ্যাপের ব্যাপারে তিনি কিছুই জানতেন না। কিন্তু শার্লিন চোপড়া (Sherlyn Chopra)-র মতে শিল্পা সবকিছু জেনেও এড়িয়ে যাচ্ছেন। মুম্বই পুলিশ এখনও শিল্পাকে ক্লিনচিট দেয়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media