whatsapp channel

Raima Sen: মা-বাবার ব্যক্তিগত ছবি প্রকাশ্যে আনলেন রাইমা সেন!

মুনমুন সেন (Munmun Sen) , একাধারে মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen)-এর কন্যা ও ত্রিপুরা রাজপরিবারের বধূ। মায়ের মতোই সুন্দরী মুনমুন চেয়েছিলেন চিকিৎসক হতে। কিন্তু ভাগ্যলক্ষ্মী তাঁকে বানিয়েছে অভিনেত্রী। তাঁর সমসাময়িক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মুনমুন সেন (Munmun Sen) , একাধারে মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen)-এর কন্যা ও ত্রিপুরা রাজপরিবারের বধূ। মায়ের মতোই সুন্দরী মুনমুন চেয়েছিলেন চিকিৎসক হতে। কিন্তু ভাগ্যলক্ষ্মী তাঁকে বানিয়েছে অভিনেত্রী। তাঁর সমসাময়িক অভিনেত্রীদের তুলনায় অনেকটাই অন্য ধাঁচের অভিনয় ও বোল্ডনেস নিয়ে মুনমুন হয়ে উঠেছিলেন সবচেয়ে আলাদা। মায়ের মতোই কোনোদিন ব্যক্তিগত জীবনকে স্পটলাইটে আনার পক্ষপাতী ছিলেন না শ্রীমতী দেববর্মা (Shrimati Devbarma)। হ্যাঁ, এটাই মুনমুনের প্রকৃত নাম। বর্তমানে তাঁকে অভিনয়ে দেখা না গেলেও স্বামী ভরত দেববর্মা (Bharat Devbarma)-কে নিয়ে সুখী গৃহকোণ তাঁর। বড় মেয়ে রাইমা (Raima Sen) কাজের কারণে মুম্বই ও কলকাতা যাতায়াত করেন। ছোট মেয়ে রিয়া (Riya) বিয়ে করে ফটোগ্রাফার স্বামীর সাথে সাজিয়েছেন তাঁর সংসার।

Advertisements

পঁয়তাল্লিশ বছর আগে 24 শে ফেব্রুয়ারি, ভরতের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন মুনমুন। অনস্ক্রিন বোল্ড হলেও অফস্ক্রিন বরাবরের লাজুক মুনমুন কোনোদিনই তাঁর স্বামীর সাথে ঘনিষ্ঠ ছবি শেয়ার করেননি। তবে মা-বাবার পঁয়তাল্লিশ তম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে রাইমা শেয়ার করে নিলেন দেববর্মা দম্পতির জীবনের কিছু বিশেষ মুহূর্ত। এর মধ্যেই একটি ছবিতে দেখা গিয়েছে ভরতের কোলে শুয়ে রয়েছেন মুনমুন। পরনে লাল পাড় সাদা শাড়ি, হাতে শাঁখা-পলা, কপালে লাল টিপ, পায়ে আলতা।

Advertisements

Advertisements

অনেকেই হয়তো বলবেন, মুনমুন ও ভরতের এই মুহূর্ত রোম‍্যান্টিক। হয়তো তা বলা যেত, যদি তাঁরা টিনএজার হতেন। অনেকটা সময় পেরিয়ে এসেছেন দুজনে একসাথে। মুনমুনের বান্ধবী নাসরিন আলি (Nasrin Ali)-র বাড়িতে ভরতের সাথে তাঁর আলাপ। নাসরিন ছিলেন ‘মিস ক্যালকাটা’। ভরত একবার মুনমুনকে বাড়ি পৌঁছে দিতে এসেছিলেন। সেই সময় মুনমুনের তাঁকে ভালো লেগে যায়। পরবর্তীকালে মুনমুনের সাথে তাঁর বিয়ে হয়। বান্ধবীর ডেটকে কেড়ে নেননি মুনমুন। ত্রিপুরা রাজপরিবারের তরফে নাসরিনকে মেনে নেওয়ায় আপত্তি ছিল। তবে মহানায়িকা সুচিত্রা সেনের কন্যাকে তাঁরাও পছন্দ করেছিলেন। এই কারণে ভরত ও মুনমুনের বিয়ে হয়েছিল।

Advertisements

তাঁদের এই বিশেষ মুহূর্তের ছবি ছিল এক অদ্ভুত ভরসার, চিরন্তন বন্ধুত্বের। এই বন্ধুত্ব টিকিয়ে রেখেছে মুনমুন ও ভরতের সম্পর্ককে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

whatsapp logo
Advertisements