whatsapp channel

Desher Mati: লাইভে এসে মনের কথা খুলে বললেন রাহুল-রুকমা, রাখলেন ভক্তদের বিশেষ আবদার

ফের দর্শকদের জন্য সোশ্যাল মিডিয়ায় লাইভে এলেন প্রিয় জুটি রাজা-মাম্পি। এই জুটিকে নিয়ে দর্শকদের মধ্যে মাঝে মধ্যেই নানান প্রশ্ন, রাগ, মান অভিমান উদয় হয়। এবারেও সেই দর্শকদের প্রশ্নের উত্তর দিতে…

Avatar

HoopHaap Digital Media

ফের দর্শকদের জন্য সোশ্যাল মিডিয়ায় লাইভে এলেন প্রিয় জুটি রাজা-মাম্পি। এই জুটিকে নিয়ে দর্শকদের মধ্যে মাঝে মধ্যেই নানান প্রশ্ন, রাগ, মান অভিমান উদয় হয়। এবারেও সেই দর্শকদের প্রশ্নের উত্তর দিতে দুটিতে মিলে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হন।

এদিন, মাম্পি ওরফে রুকমাকে দেখা যায় জিন্স টিশার্টে, রাহুলের পরনে পাঞ্জাবী। দুজনেই মুখোমুখি ক্যামেরার সামনে। রাহুল এক এক করে অনুরাগীদের কমেন্ট পড়ছেন এবং দুজন মিলে উত্তর দিচ্ছেন।

লাইভে এসে এদিন রাহুল জানিয়ে দেন এই গল্পের লেখিকা যিনি তিনি তার প্রত্যেকটি চরিত্র সন্তানের মতন দেখেন। তাই লেখিকাকে নিয়ে কু-মন্তব্য একেবারেই ঠিক নয়। তাদের কথায় রাজা ও মাম্পিকে লেখিকা তৈরি করেছেন। এছাড়াও যারা নোয়া ও কিয়ানকে নিয়ে বাজে মন্তব্য করে চলেছেন তাদের উদ্দেশ্যেও রাহুল ও রুকমা প্রতিবাদ করেন। রাজা-মাম্পিকে ভালবাসতে গিয়ে কেউ যদি ‘কিয়ান-নোয়া’ ওরফে দিব্যজ্যোতি দত্ত এবং শ্রুতি দাসকে কটূক্তি করেন সেটা তাঁরা মেনে নেবেন না।

এদিকে অনেকের ধারণা যে নোয়া কিয়ানকে নায়ক নায়িকা বানাতে গিয়ে মাম্পিকে খলনায়িকা বানিয়ে দেওয়া হচ্ছে। দর্শকদের এমন ভুল ধারণা ছেঁটে ফেলেন এই জুটি। তাদের মতে, ‘দেশের মাটি’ ধারাবাহিকে সমান গুরুত্বপূর্ণ ডোডো-উজ্জয়িনী, কিয়ান-নোয়া, বড় জেঠু-বড়মা জুটি। এখানে কেউ আলাদা করে নায়ক বা নায়িকা নন।

সব শেষে দর্শকদের অনুরোধে গানও গাইতে হল রাজা ও মাম্পিকে। অনুরাগীদের অনুরোধ তো ফেলা যায় না। তখনই, দুজন হাতে হাত রেখে গেয়ে ওঠেন ‘আও না’ (কিঁউ হো গয়া না)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media