Hoop PlusTollywood

মা হলেন অভিনেত্রী শ্রাবন্তী, কোল আলো করে এলো তার বীরপুরুষ, রইল ছবি

জীবনের প্রথম সন্তানের ভূমিষ্ঠ হওয়ার আনন্দে লিখেই ফেললেন বীরপুরুষ কবিতার লাইন। সন্তান আসার আনন্দে প্রথম দিনই তার খুদে সদস্যর ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী। উল্লেখ্য, গত বছর অক্টোবর মাসে সুখবর পান তিনি। এরপর, জুলাইয়ের ৭ তারিখ তার কোলে আসে তার বীরপুরুষ।

‘জাজমেন্ট ডে’, ‘নক্সাল’ খ্যাত শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্য জীবন ৭ বছরের। তার স্বামী পেশায় স্কুল শিক্ষক, এদিকে শ্রাবন্তী যেমন একজন মডেল তেমন অভিনেত্রী। অতিমারির সময়ে স্বামীর সঙ্গে অনেকটা সময় কাটাতে পারেন শ্রাবন্তী। আর তাই তাঁর ইচ্ছাপূরণের দিকে পা বাড়ান এই দম্পতি।

৭ বছরের দাম্পত্যে সন্তান আসে বছরের সপ্তম মাসে আবার ৭ তারিখেই। সখ্যার দরুন মিল পাওয়া যায়। তবে যাইহোক, সদ্য সন্তান হওয়ার আনন্দে কোনো কাজ নয়, শুধু মাত্র লালন পালন একটা বড় কাজ। তাহলে কাজে ফিরবেন কবে? এই ব্যাপারে শ্রাবন্তী অবশ্য জানিয়েছেন যে সন্তানের জন্মের পর তাকে সময় দিয়ে বড় করে তুলতে চান তিনি। সন্তান একটু বড় হলে তবেই কাজে যোগ দেবেন।

টেলি অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় বরাবর সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। প্রেগন্যান্সির প্রথম তিন মাস চুপচাপ থাকলেও লাস্ট টেমিস্টার থেকে পুরোদমে প্রি প্রেগন্যান্সি ফটোশ্যুট করিয়ে যান তিনি। কখনো ইন্দো-ওয়েস্টার্ন ফিউসন পোশাকে নেটিজেনদের নজর কেড়েছেন, কখনো রেড হট অবতারে। কখনো লাল লং স্কার্ট আর টপে, আবার কখনো পুরোনো জিমের ড্রেসে। ফিটনেস ফ্রিক শ্রাবন্তী কিন্তু তার প্রেগন্যান্সি চলাকালীনও চুপচাপ থাকেননি, সেই সময়ে কিছু না কিছু যোগ ব্যায়াম করে গিয়েছেন। এবারে সব জল্পনার অবসান। মাতৃত্বের সুখ অনুভব করছেন চুটিয়ে।

whatsapp logo