Bengali SerialHoop Plus

Chumki Chowdhury: স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে দেখা যাবে চুমকি চৌধুরীকে

‘আলতা ফড়িং’ বর্তমানে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে। এই ধারাবাহিকের টিআরপিও যথেষ্ট ভালো। কিন্তু এবার ‘আলতা ফড়িং’-এ আসতে চলেছে নতুন চমক। ফিরছেন একসময়ের সুপারহিট নায়িকা চুমকি চৌধুরী (Chumki Chowdhury)।

আশি ও নব্বইয়ের দশক জুড়ে বাংলা সিনেমায় রাজত্ব করেছেন চুমকি। প্রযোজক-পরিচালক অঞ্জন চৌধুরী (Anjan Chowdhury)-র মেয়ের পরিচয়ে ইন্ডাস্ট্রিতে এলেও দক্ষ অভিনয়ের মাধ্যমে নিজের স্বতন্ত্র অস্তিত্ব তৈরি করেছিলেন তিনি। চুমকি অভিনীত ফিল্মগুলি প্রায় প্রত্যেকটাই ছিল সুপারহিট। তবে সেগুলি ছিল পারিবারিক ফিল্ম। অঞ্জনবাবুর প্রযোজনা সংস্থার বাইরে কখনও কাজ করেননি চুমকি। কারণ তাঁর বাবার অনুমতি ছিল না। তবে একসময় ধীরে ধীরে বড় পর্দা থেকে সরে গিয়েছেন চুমকি। এসেছেন নতুন নায়িকারা। বদলেছে সিনেমার চিত্রনাট্য। তবু এখনও চুমকি অভিনীত ফিল্মগুলি বারবার টিভির চ্যানেল ঘুরিয়ে দেখেন দর্শকদের একাংশ।

অবশেষে আবারও অভিনয়ে ফিরছেন চুমকি। তবে তা ছোট পর্দায়। এর আগেও বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। এবার ‘আলতা ফড়িং’-এ অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

‘আলতা ফড়িং’-এর বর্তমান কাহিনীর গতি অনুযায়ী, ফড়িংকে উদ্ধার করে নিজের বাড়িতে নিয়ে আসে অভিষেক। কিন্তু পরদিন সকালে চলে যেতে চায় ফড়িং। হঠাৎই তাকে আটকান সাদা শাড়ি পরা এক মহিলা। ইনিই চুমকি। অনেকের অনুমান, চুমকি অভিনয় করছেন অভিষেকের মায়ের চরিত্রে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সিরিয়ালের প্রোমো। তবে পর্বটি সম্প্রচারের পর বোঝা যাবে, চুমকি অভিনীত চরিত্রের পরিচয়।

whatsapp logo