Hoop PlusTollywood

Nusrat Jahan: সপ্তাহে মাত্র দু’বার এই কাজ করেন নুসরত জাহান, আর তাতেই ঝকঝকে ত্বক!

হ্যাঁ, সপ্তাহে মাত্র দুই বার করেন নুসরত জাহান (Nusrat Jahan)। যারা দুষ্টু, তাদের বুড়ো আঙ্গুল দেখিয়ে নুসরত বুঝিয়ে দিতে চান ভালো ত্বক পেতে চাইলে দুইবারই যথেষ্ট। তাহলে কি করেন সপ্তাহে দুবার নুসরত? আপনি যেটা ভাবছেন সেটাই নাকি সত্যি অন্য কিছু? তবে যেটা অভিনেত্রী করেন সেটা জানতে পারলে আপনিও ভীষণ খুশি হয়ে যাবেন, কারণ এই সিক্রেট বা সেল্ফ কেয়ার রুটিন (Self Care Routine) একমাত্র নুসরত শেয়ার করেছেন তার সমস্ত অনুরাগীদের জন্য। চলুন জানি।

নুসরতের সিক্রেট ফাঁস-» আলু, টম্যাটো, লেবু, দুধ, হলুদ, বেসন মিশিয়ে একটা পেস্ট তৈরি করেন নুসরত। সেই পেস্ট সপ্তাহে দুই বার মুখে মাখেন, ব্যাস এতেই কেল্লাফতে। ত্বক হয়ে উঠবে উজ্জ্বল, সুন্দর আর আকর্ষণীয়।

কি আছে নুসরতের পোস্ট করা ভিডিওতে?

নুসরত ভিডিওতে দেখালেন যে প্রথমে একটা পেস্ট তৈরি করলেন। মুখে মাখলেন। কিছুক্ষন পর ঠান্ডা দুধ (Cold milk) দিয়ে মুখটা পরিষ্কার করলেন, এবং শেষে মুখ ধুয়ে সানস্ক্রিন (Sunscreen) ও ময়শ্চারাইজার (Moisturizer) লাগিয়ে নিলেন।

আপনার সেল্ফ কেয়ার রুটিন কী?

পুজোর আগে ও পুজোর পরে প্রায় প্রত্যেকেই তাদের সেল্ফ কেয়ার রুটিনে (self care routine) কিছু না কিছু পরিবর্তন আনেন। আপনিও চাইলে সোশ্যাল মিডিয়ায় নিজস্ব ত্বক পরিচর্যা বিষয়ক কোনো ভিডিও পোস্ট করতে পারেন। তবে, নুসরত যেই রুটিন শেয়ার করেছেন তাতে নতুনত্ব হল এই যে আলু, টম্যাটো আর লেবুর পেস্ট। অনেকেই মুখে বেসন দেন, ঠান্ডা দুধ দিয়ে মুখ পরিষ্কার করেন। কিন্তু, এই তিনটে জিনিসের পেস্ট একেবারেই নতুন। এক্ষেত্রে,আরেকটা জিনিস বোঝা যাচ্ছে যে অভিনেত্রীরা ঘরোয়া জিনিস দিয়েই রূপচর্চা করে থাকেন বেশিরভাগ সময়, কারণ শ্যুটিং এর জন্য ভুরি ভুরি মেক আপ করতেই হয়।

whatsapp logo