whatsapp channel

Ahona Dutta: ফিরলেন নিজের প্রথম ভালোবাসার কাছে, জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অহনা

গল্পে বদল এসেছে 'অনুরাগের ছোঁয়া'র। প্রভাব পড়েছে টিআরপিতেও। এক সময়ের বাংলা সেরা সিরিয়াল এখন টিআরপি তালিকার বেশ অনেকটাই নীচে নেমে গিয়েছে। দর্শকরা সূর্য দীপা মিশকার পুরনো রসায়ন মিস করছেন স্পষ্টতই।…

Nirajana Nag

Nirajana Nag

গল্পে বদল এসেছে ‘অনুরাগের ছোঁয়া’র। প্রভাব পড়েছে টিআরপিতেও। এক সময়ের বাংলা সেরা সিরিয়াল এখন টিআরপি তালিকার বেশ অনেকটাই নীচে নেমে গিয়েছে। দর্শকরা সূর্য দীপা মিশকার পুরনো রসায়ন মিস করছেন স্পষ্টতই। যেকোনো সিনেমা সিরিয়ালেরই টিআরপি বাড়ানোর নেপথ্যে ভিলেনদের বড় ভূমিকা থাকে। অনুরাগের ছোঁয়াও অসম্পূর্ণ মিশকা ছাড়া। আর এই চরিত্রটিকে নিজের অভিনয় দিয়ে জীবন্ত করে তুলেছেন অহনা দত্ত (Ahona Dutta)। প্রথম সিরিয়াল হলেও তাঁর সাবলীল অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। আর এবার জীবনের এক নতুন অধ্যায় শুরু করলেন অহনা।

অহনার প্রথম ক্যামেরার সামনে আসা জি বাংলার হাত ধরে। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে মা চাঁদনি গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অংশ নিয়েছিলেন তিনি। তাঁদের মা মেয়ের নাচ দর্শকদের মন জয় করে নিয়েছিল অচিরেই। শো শেষ হতেই অভিনয় জগতে পা রাখেন অহনা। চ্যানেল বদলে স্টার জলসায় অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে অভিনয় শুরু করেন তিনি। আর এবার ফের নাচের কাছেই ফিরলেন অহনা।

Ahona Dutta: ফিরলেন নিজের প্রথম ভালোবাসার কাছে, জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অহনা

নতুন নাচের স্কুল খুললেন অহনা। নিজেই শিক্ষার্থীদের নাচ শেখানোর দায়িত্ব নিয়েছেন তিনি। সংবাদ মাধ্যমকে অহনা বলেন, ডান্স বাংলা ডান্সের সময় নাচ ছাড়া আর কিছুই ভাবতে পারতেন না তিনি। নাচ তাঁর ছোটবেলার ভালোবাসা। নাচতে নাচতে তিনি বুঝেছেন, মুখের এক্সপ্রেশন খুব জরুরি। সেখান থেকেই অভিনয়ে পা রাখা তাঁর। কিন্তু এখন মেগা সিরিয়ালের শুটিংয়ের ফাঁকে সময় পেলে ফাঁকা ফাঁকা লাগে। নাচ মিস করেন। সেই ভাবনা থেকেই নাচের ক্লাস শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন অহনা।

বাঘা যতীনের কাছে রংটং স্টুডিওতে নিজের প্রথম নাচের স্কুল শুরু করেছেন অভিনেত্রী। নিজের কোনো অ্যাসিস্ট্যান্টের ভরসায় না থেকে নিজেই শিক্ষার্থীদের শেখাচ্ছেন নাচ। অহনা বলেন, তাঁকে সেলিব্রিটি স্ট্যাটাস মেনটেন করার পরামর্শ দিয়েছিলেন অনেকেই। কিন্তু তাঁর মতে, তাঁর মুখ দেখে মানুষ এসে অন্যের কাছে শিখবে এটা তিনি মানতে পারবেন না। শনিবার তিনটে থেকে চারটে পর্যন্ত বাচ্চাদের নাচ শেখাচ্ছেন তিনি। আর চারটে থেকে ছটা পর্যন্ত সময় ১৪ বছরের উপরে সব বয়সীদের জন্য। নাচের স্কুলের পারিশ্রমিকও সামান্য রাখা হয়েছে বলে জানান অহনা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই