whatsapp channel

Alia Bhatt: বিয়ের দশ দিনের মাথায় সুখবর দিলেন আলিয়া ভাট!

আলিয়া ভাট (Alia Bhatt) বিয়ে করেছেন মাত্র কয়েকদিন হল। বিয়ের পরের দিন থেকেই কাজ শুরু করে দিয়েছেন আলিয়া। আপাতত রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়ার মধুচন্দ্রিমা যাপনের কোনো খবর নেই।…

Avatar

আলিয়া ভাট (Alia Bhatt) বিয়ে করেছেন মাত্র কয়েকদিন হল। বিয়ের পরের দিন থেকেই কাজ শুরু করে দিয়েছেন আলিয়া। আপাতত রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়ার মধুচন্দ্রিমা যাপনের কোনো খবর নেই। কারণ রণবীরও যথেষ্ট ব্যস্ত। তবে এর মধ্যেই সুখবর পেলেন আলিয়া।

সারা বিশ্বে সেরা পাঁচ প্রভাবশালীদের তালিকায় চার নম্বরে রয়েছে আলিয়ার নাম। তিনিই প্রথম ভারতীয় তথা এশিয়ান অভিনেত্রী যিনি টপ ফাইভের তালিকায় রয়েছেন। এই তালিকায় এক নম্বরে রয়েছেন জেন্ডায়া (Zendaya), দ্বিতীয় স্থানে রয়েছেন টম হল্যান্ড (Tom Holland), তৃতীয় স্থানে রয়েছেন উইল স্মিথ (Will Smith), চার নম্বরে রয়েছেন আলিয়া। আপাতত একের পর এক হিট ফিল্ম উপহার দিয়ে চলেছেন আলিয়া। শুরু করেছেন প্রযোজনাও।

খুব শীঘ্রই আলিয়া ডেবিউ করতে চলেছেন হলিউডে। টম হার্পার (Tom Harper) পরিচালিত ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এ অভিনয় করবেন আলিয়া। এই ফিল্মে আলিয়ার চরিত্রের নাম রেচেল স্টোন। ‘হার্ট অফ স্টোন’-এ আলিয়া ছাড়াও অভিনয় করছেন গাল গাডো (Gal Gadot) ও জেমি ডরন্যান (Gemmy Dornan)। ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত আগামী ফিল্ম ‘জি লে জারা’-য় অভিনয় করবেন আলিয়া। এই মুহূর্তে তিনি ব্যস্ত করণ জোহর (Karan Johar) পরিচালিত ফিল্ম ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র শুটিং নিয়ে।

অপরদিকে এখন অবধি ভাইরাল হয়ে চলেছে আলিয়া ও রণবীরের বিয়ের মুহূর্তের ছবি। রণবীরের পালি হিলের অ্যাপার্টমেন্ট সংলগ্ন বাস্তু ব্যাঙ্কোয়েটে গত 14 ই এপ্রিল বিয়ে হয়েছে আলিয়া ও রণবীরের। 16 ও 17 ই এপ্রিল ছিল তাঁদের রিসেপশন। বলিউডের তাবড় তারকারা সামিল হয়েছিলেন তাঁদের রিসেপশনে।

whatsapp logo