whatsapp channel

Kangana Ranaut: শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি, খুশির হাওয়া অভিনেত্রী কঙ্গনার পরিবারে

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বিতর্কিত মন্তব্য করার জন্য বিখ্যাত হয়ে উঠেছেন। তবে তাঁর কিছু মন্তব্য পরিস্থিতির সঙ্গে মানানসই। ‘এমার্জেন্সি’-র শুটিং শেষ হওয়ার পর থেকে আপাতত কঙ্গনা যথেষ্ট হালকা মেজাজে রয়েছেন।…

Avatar

Nilanjana Pande

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) বিতর্কিত মন্তব্য করার জন্য বিখ্যাত হয়ে উঠেছেন। তবে তাঁর কিছু মন্তব্য পরিস্থিতির সঙ্গে মানানসই। ‘এমার্জেন্সি’-র শুটিং শেষ হওয়ার পর থেকে আপাতত কঙ্গনা যথেষ্ট হালকা মেজাজে রয়েছেন। কখনও তিনি ফিল্ম দেখতে পৌঁছে যাচ্ছেন প্রেক্ষাগৃহে। সম্প্রতি কঙ্গনাকে দেখা গেল পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে। এদিন ছিল তাঁর ভ্রাতৃবধূ ঋতু রাণাওয়াত (Ritu Ranaut)-এর সাধের অনুষ্ঠান। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে ঋতুর সাধের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তাঁর ননদ কঙ্গনা আনন্দের মুহূর্তের কিছু ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন।

ছবিগুলিতে কঙ্গনার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের সিল্কের শাড়ি। এই শাড়ির সাথে তিনি টিম আপ করেছেন একই রঙের ব্লাউজ। শাড়িতে রয়েছে সোনালি জরির পাড়। শাড়ি জুড়ে রয়েছে একই রঙের সুতোর এমব্রয়ডারি। সিল্কের শাড়ির সাথে কালো ও সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস ও ইয়ারিং। চুলে বেঁধেছেন খোঁপা। কপালে রয়েছে ছোট্ট টিপ। হালকা মেকআপ করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা গিয়েছে হবু মা ঋতু, কঙ্গনার দিদি রঙ্গোলি (Rangoli Chandel), তাঁদের মা, কঙ্গনার ভাই ও আরও এক বোনকে। কঙ্গনা ও ঋতু সহ পরিবারের মেয়েরা সকলেই মেহেন্দিতে হাত রাঙিয়েছিলেন। এদিন যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন কঙ্গনা।

রীতিমত নাচতে দেখা গিয়েছে তাঁকে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে কঙ্গনা সকলকে ধন্যবাদ জানিয়েছেন তাঁদের আশীর্বাদ ও ভালোবাসার জন্য। ক্যাপশনে জুড়েছেন এভিল আই ইমোজিও।

আগামী দিনে কঙ্গনাকে দেখা যাবে ‘এমার্জেন্সি’-তে। এ ফিল্মটি ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর (Indira Gandhi)-র রাজনৈতিক জীবনের একটি বিশেষ অংশ অবলম্বনে নির্মিত। ‘এমার্জেন্সি’-তে কঙ্গনাকে দেখা যাবে শ্রীমতী গান্ধীর ভূমিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)