whatsapp channel

ট্রোলারদের পাত্তা না দিয়ে তিথি দেখালেন নিজের নাচের ‘ঝিলিক’, তুমুল ঝড় সোশ্যাল মিডিয়ায়

অভিনেত্রী তিথি বসু (Tithi bose) মানেই ছোট্ট ঝিলিকের অপাপবিদ্ধতা। একসময় টিভির পর্দায় ছোট্ট ঝিলিককে দেখার জন্য মুখিয়ে থাকতেন দর্শক। কিন্তু সেই ‘ঝিলিক' তিথি এখন অনেকটাই বড় হয়ে গিয়েছেন। কিছুদিন আগেই…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী তিথি বসু (Tithi bose) মানেই ছোট্ট ঝিলিকের অপাপবিদ্ধতা। একসময় টিভির পর্দায় ছোট্ট ঝিলিককে দেখার জন্য মুখিয়ে থাকতেন দর্শক। কিন্তু সেই ‘ঝিলিক’ তিথি এখন অনেকটাই বড় হয়ে গিয়েছেন। কিছুদিন আগেই নিজের নাচের স্টাইলের জন্য ট্রোলড হয়েছিলেন তিথি। কিন্তু ট্রোলারদের পাত্তা না দিয়ে আরও একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন তিথি।

এবার তিথি ‘রিকো’-র সাথে নেচে ইন্সটাগ্রাম রিল তৈরী করেছেন। এবারেও তাঁর পরনে রয়েছে কালো রঙের হট প‍্যান্ট ও লাল রঙের টপ। যেহেতু নিজের বাড়ির ছাদে তিথি ভিডিওটি বানিয়েছেন তাই পায়ে পরে নিয়েছেন মেরুন রঙের স্নিকার্স। তিথির এই ইন্সটাগ্রাম ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এবারেও নেটিজেনদের মধ্যে একজন তাঁকে অত্যন্ত অশ্লীল কমেন্ট করেছেন। কিন্তু সংখ্যাগরিষ্ঠ নেটিজেন তিথির নাচের প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখলেও তিথিকে বিখ্যাত করে তোলে ‘মা’ সিরিয়ালে তাঁর অভিনীত চরিত্র ঝিলিক। ঝিলিকের অপাপবিদ্ধতা গেঁথে যায় দর্শকদের মনে। এই সিরিয়ালে অভিনয় করে তিথি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। তাঁর অভিনয় দর্শকমহলে প্রশংসনীয় হয়েছিল। তবে ‘মা’ সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পর তিথি কয়েকটি কমার্শিয়াল অ্যাড করেছিলেন। এছাড়া বাংলাদেশের টেলিফিল্ম ‘হৈমন্তী’তে নামভূমিকায় অভিনয় করেছিলেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি। এই মুহূর্তে তিথি কলেজে পড়ছেন সাইকোলজি অনার্স নিয়ে। প্রায়ই তাঁকে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড দেবায়ুধ পাল (Debayudh paul)-এর সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায়।

সম্প্রতি তিথি বিভিন্ন ড্রেসে ফটোশুট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা শুরু করেছেন। বোঝাই যাচ্ছে, তিনি আবার ইন্ডাস্ট্রিতে ফিরে আসতে চান। তবে নেটিজেনদের একাংশ তিথিকে ট্রোল করা শুরু করেছেন তাঁর চেহারার জন্য। তাঁরা এখনও ‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিকের চেহারা মনে রেখেছেন। সুতরাং অনায়াসেই বোঝা যাচ্ছে, ঝিলিকের ইমেজ ভেঙে তিথির বেরিয়ে আসা ভবিষ্যতে যথেষ্ট চ্যালেঞ্জিং হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media