whatsapp channel

মিম ভিডিও শেয়ার করে দেবাংশুকে ‘কার্টুন ক্যারেক্টার’ তকমা দিলেন শ্রীলেখা!

মুকুল রায় (mukul ray) বিজেপি ছেড়ে পুনরায় তৃণমূলে যোগদানের কিছুক্ষণের মধ্যেই দেবাংশু ভট্টাচার্য (Debangsu bhattacharya)-কে নিয়ে একটি মিম ভিডিও তৈরী হয়েছে। প্রশাসনের প্রতি ক্ষুব্ধ শ্রীলেখা মিত্র (sreelekha mitra) সেই মিম…

Avatar

HoopHaap Digital Media

মুকুল রায় (mukul ray) বিজেপি ছেড়ে পুনরায় তৃণমূলে যোগদানের কিছুক্ষণের মধ্যেই দেবাংশু ভট্টাচার্য (Debangsu bhattacharya)-কে নিয়ে একটি মিম ভিডিও তৈরী হয়েছে। প্রশাসনের প্রতি ক্ষুব্ধ শ্রীলেখা মিত্র (sreelekha mitra) সেই মিম ভিডিও শেয়ার করে দেবাংশুকে ‘কার্টুন ক্যারেক্টার ’ তকমা দিলেন।

মিম ভিডিওটি প্রকৃতপক্ষে দুটি ভিডিওর কোলাজ। ভিডিওয় একটি দৃশ্যে দেবাংশু বলেছেন, মুকুল রায় বেইমান নন কারণ তিনি তৃণমূলের খারাপ ফল দেখে বিজেপিতে যোগদান করেননি। অপর একটি দৃশ্যে দেখা যাচ্ছে, তৃণমূলের উত্তরীয় গলায় দিয়ে মঞ্চে মাইক হাতে বক্তৃতা করার সময় দেবাংশু সবাইকে বলছেন, মুকুল রায়কে দল থেকে ঘৃণার সঙ্গে চলে যেতে বলতে কারণ মুকুল রায় বেইমান।

ভিডিওতে দুই স্থানে দেবাংশুর দুই ধরনের বক্তব্য হয়তো সত্যিই সমালোচনার যোগ‍্য। কিন্তু শ্রীলেখা ভিডিওটি শেয়ার করে দেবাংশুর উদ্দেশ্যে বলেছেন, দেবাংশু দলের কাছে একটি কার্টুন ছাড়া কিছুই নয়। এর আগেও দেবাংশু এই ধরনের বিদ্রুপের সম্মুখীন হয়েছেন। কোনো এক অজ্ঞাত কারণে দেবাংশুকে ভোটে দাঁড়ানোর টিকিট দেওয়া হয়নি বলেও দেবাংশু বারবার সমালোচিত হয়েছেন।

নেটিজেনদের অনেকেই শ্রীলেখার এই মন্তব্যকে সমর্থন করে বলেছেন, দলের কাছে দেবাংশুর কোনো গুরুত্ব নেই। অনেকে দেবাংশুর মা-বাবার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)-এর তুলনা টেনেছেন। অনেকেই বলছেন, দেবাংশু তৃণমূলে রয়েছেন তা দলের অত্যন্ত দুর্ভাগ্য। পরিশেষে বলা যায়, রাজনৈতিক মতবিরোধ থাকতেই পারে। কিন্তু মানুষ হিসাবে কোনো মানুষকে কার্টুন চরিত্র বা জোকার বলে অপমান না করলেও চলত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media