বেরিয়ে এল তদন্তের রায়, সুশান্তের মৃত্যুর পক্ষ নিয়ে গুরুতর সিদ্ধান্ত সুপ্রিম কোর্টের

Avatar

HoopHaap Digital Media

Advertisements

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে সিবিআই তদন্তের নির্দেশ দিল দেশের সর্বোচ্চ আদালত। সিবিআই তদন্ত চেয়ে বিহার সরকারের করা আর্জিকে বৈধ জানিয়ে এই রায় দিল সুপ্রিম কোর্ট। এখন সিবিআইকে তদন্তে সর্বোত ভাবে সাহায্য করতে হবে মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকারকে।

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর থেকেই মুম্বাই পুলিশের ভূমিকা নিয়ে ওঠে একাধিক প্রশ্ন। অভিযোগ করা হয় যে, তদন্তভার সঠিকভাবে পালন করছে না মুম্বাই পুলিশ। যার ফলস্বরূপ সিবিআই তদন্তের দাবী করা হয়। অবশেষে সেই আর্জি মেনে নিলো সুপ্রিম কোর্ট।

সুপ্রিম কোর্টের তরফ থেকে চূড়ান্ত রায় দিয়ে জানানো হয় যে সুশান্ত আত্মহত্যা কান্ডের তদন্ত শুরু করবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়, মুম্বাই এবং বিহার পুলিশের তরফ থেকে তদন্তভার সরিয়ে নিজের মতো করে কাজ শুরু করতে পারে সিবিআই। পাশাপাশি নতুন এফআইআরও দায়ের করতে পারে তারা।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর এক সপ্তাহ আগে ১৪ তলা থেকে পড়ে রহস্যজনক ভাবে মৃত্যু হয় সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার। পর পর ঘটা উভয়েরই রহস্যজনক মৃত্যুর মধ্যে সংযোগ রয়েছে বলে প্রথম থেকেই দাবি ওঠে সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের মৃত্যুর সঠিক তদন্তের জন্য সিবিআই এর হস্তক্ষেপের দাবিও ওঠে দেশ জুড়ে।

whatsapp logo
Avatar

Leave a Comment