Hoop PlusTollywood

Koel Mallick: ‘মন মানে না’ চলাকালীন দেব ঘাবড়ে দিয়েছিলেন কোয়েলকে!

একসময় টলিউডে বড় পর্দায় সবচেয়ে জনপ্রিয় জুটি ছিলেন দেব (Dev) ও কোয়েল (Koel Mallick)। একসাথে বহু ফিল্মে অভিনয় করেছেন তাঁরা। সেগুলির মধ্যে ‘প্রেমের কাহিনী’-তো আজও মিউজিক্যাল হিট। তবে ‘মন মানে না’-র সময় কোয়েলকে রীতিমত ঘাবড়ে দিয়েছিলেন দেব।

প্রায় চৌদ্দ বছর আগে মুক্তি পেয়েছিল ‘মন মানে না’। সেই সময় ছিল না সোশ্যাল মিডিয়ার রমরমা। হাতে হাতে ঘুরত না স্মার্টফোন। টলিউডে সফল হওয়া সহজ ছিল না। স্টারকিড ও স্ট্রাগলার সবাইকেই লড়াই চালাতে হত। এই সময় রিলিজ করা ‘মন মানে না’ মাল্টিপ্লেক্স নয়, সিঙ্গল স্ক্রিনেই সুপারহিট হয়েছিল। নিজের কেরিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই নস্টালজিক হয়ে পড়েন কোয়েল। সোশ্যাল মিডিয়ায় হ্যাশট‍্যাগ কোয়েল কথা লিখে অনুরাগীদের সাথে সেগুলি শেয়ার করে নেন তিনি। সম্প্রতি কোয়েল শেয়ার করেছেন একটি ভিডিও। সেই ভিডিওতে উঠে এসেছে ‘মন মানে না’-র স্মৃতি।

‘মন মানে না’-য় বাসের মধ্যে একটি দৃশ্যগ্রহণ হয়েছিল। প্রযোজনা সংস্থা থেকে শুটিংয়ের জন্য নায়ক-নায়িকার সিট আগে থেকেই বুকড থাকে। সেই মতো দেব ও কোয়েলের সিটও বুক করা ছিল। তবে সেই সময় দেব ইন্ডাস্ট্রিতে নতুন। তিনি বাসের ভিতরে পিছনের সিটে সহযাত্রীদের সাথে ঝগড়ায় ব্যস্ত হয়ে গিয়েছিলেন। ওদিকে পরিচালকের নির্দেশ পেলে তবে কোয়েল বাসে উঠে তাঁর জন্য নির্দিষ্ট সিটে বসে পড়বেন। ওদিকে কোয়েল প্রকৃতিপ্রেমী।

দেবের ঝগড়ার কারণে পরিচালক সুজিত গুহ (Sujit Guha)-র নির্দেশ শুনতে পাননি কোয়েল। তিনি বাসের বাইরে দাঁড়িয়ে আকাশ দেখতে ব্যস্ত হয়ে পড়েন। অনেকক্ষণ পর যখন পরিচালকের নির্দেশ তাঁর কানে ঢোকে, রীতিমতো ঘাবড়ে যান তিনি, এরপর দ্রুত শটের জন্য রেডি হন। পরে পরিচালকও কোয়েলকে বলেন, আরেকটু দেরি হলে শটটি ব্যবহার করা যেত না।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo