whatsapp channel

Indrani Halder: ‘শ্রীময়ী’-র পর কেন ছোট পর্দা থেকে দূরে রয়েছেন ইন্দ্রাণী হালদার!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ অফ এয়ার হওয়ার পর ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)-কে আর ধারাবাহিকে দেখা যায়নি। তবে জি বাংলার গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’-র গোড়ার কয়েকটি পর্ব সঞ্চালনা…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ অফ এয়ার হওয়ার পর ইন্দ্রাণী হালদার (Indrani Haldar)-কে আর ধারাবাহিকে দেখা যায়নি। তবে জি বাংলার গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’-র গোড়ার কয়েকটি পর্ব সঞ্চালনা করেছিলেন ইন্দ্রাণী। কিন্তু অজানা কারণে কিছুদিনের মধ্যেই সরে যান এই গেম শো থেকে। তবে বড় পর্দায় মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) নির্মিত ফিল্ম ‘কুলের আচার’-এ শাশুড়ির চরিত্রে নজর কেড়েছিল ইন্দ্রাণীর অভিনয়। কিন্তু এরপর বড় পর্দাতেও আর দেখা যায়নি তাঁকে। অবশেষে ছোট পর্দা ও বড় পর্দার গন্ডি কাটিয়ে ইন্দ্রাণী ডেবিউ করলেন ওটিটিতে। আগামী দিনে জি ফাইভের নতুন ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ দেখা যাবে ইন্দ্রাণীকে।

বড় পর্দা ও ছোট পর্দায় যথেষ্ট নিয়মিত ছিলেন ইন্দ্রাণী। কাজ করেছেন সর্বভারতীয় স্তরেও। কিন্তু ইন্দ্রাণী জানালেন, ‘শ্রীময়ী’ অফ এয়ার হওয়ার পর তাঁর কাছে এসেছে বিভিন্ন ধরনের চিত্রনাট্য। সেগুলি শুনলেও পছন্দ হয়নি ইন্দ্রাণীর। তাছাড়াও তাঁর মতে, আজকাল সব সিরিয়ালই কয়েক মাসের মাথায় অফ এয়ার হয়ে যাচ্ছে। ইন্দ্রাণী চান না, তিনি যে ধারাবাহিকে অভিনয় করবেন তা কিছুদিনের মধ্যেই শেষ হয়ে যাক। প্রসঙ্গত উল্লেখ্য, কয়েক মাস আগেই অফ এয়ার হয়েছে রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) অভিনীত ধারাবাহিক ‘মেয়েবেলা’।

রূপার সাথে এই ধারাবাহিকের মাঝপথে নির্মাতাদের বিরোধ বাধার ফলে তিনি ধারাবাহিক থেকে সরে যান। রূপা সরে যেতেই ‘মেয়েবেলা’-র টিআরপি নিম্নমুখী হয়। ওই চরিত্রে রূপার পরিবর্তে অনুশ্রী (Anushree)-কে নিয়ে এসেও লাভ হয়নি। অফ এয়ার হয়ে যায় ‘মেয়েবেলা’। ইন্দ্রাণী তাঁর ধারাবাহিকের এই ধরনের পরিণতি চান না।

জি ফাইভের আপকামিং ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ মোহর ভট্টাচার্যের ভূমিকায় অভিনয় করছেন তিনি। বর্তমান সময়ের রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটে তৈরি ‘ছোটলোক’-এর ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

whatsapp logo