Hoop PlusHoop TrendingTollywood

হেরে গিয়েও শান্তি নেই, সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষকে এক হাত নিলেন তারকারা

২ তারিখ বাংলা তার ফলাফল হাতে নাতে পেয়ে গেছে। মমতার ঝড়ে বাংলা থেকে গুজরাটি সাফ। বিজেপি যেই ভাবে প্রচারে নেমেছিল, তাতে করে অনেকেই আশঙ্কা করেন মোদী ম্যাজিক হয়ত বাংলায় রাজ করবে,কিন্তু, না মমতার খেলার সঙ্গে কিছুতেই মোদী ম্যাজিক জিতে উঠতে পারেনি। বাংলা এখন বাংলার মেয়ের হাতেই।

বাংলা জয়ের পর দিলীপ ঘোষের উপর গর্জে ওঠেন বহু টলিউড তারকা। এক সাক্ষাৎকারে দিলীপ ঘোষ অভিনেতা ও অভিনেত্রীদের উদ্দেশ্যে বলেছিলেন,, “শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।” উল্লেখ্য, অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya) লেখা “আমি অন্য কোথাও যাব না, আমি এই দেশেতেই থাকব।” গানের ভিত্তিতে দিলীপ ঘোষ এক সাক্ষাৎকারে এই কথা বলেন। এই মিউজিক ভিডিওতে দেখানো হয়েছে সি এ এ এবং এন আর সি র কাহিনী। পাকিস্থান ও ভারতের অঙ্ক বোঝানো হয়েছে। একটু ভালো করে নিরপেক্ষ ভাবে ভিডিওটি দেখলে এবং শুনলে বোঝা যাবে যে বর্তমান বিজেপি দলকে উদ্দেশ্য করেই এই গানের রচনা। গানটি ভালো না মন্দ সেটা বিচার্য বিষয় নয়, কিন্তু শিল্পীরা তাদের চিন্তা ভাবনা, পড়াশুনো, অতীতের ইতিহাস, বর্তমান সমাজ ব্যবস্থাকে কেন্দ্র করে এই গানের রচনা করেছেন।

এখন তৃণমূল একাই সংখ্যা গরিষ্ঠতা নিয়ে জয় লাভ করেছে। তাই চুপ নেই টলিউড তারকারা। দিলীপ ঘোষের প্রতিটা কথার জবাব দিচ্ছেন বঙ্গ সন্তানরা। দিলীপ ঘোষের “রগড়ে দেব” কথাটি অপ্রাসঙ্গিক এবং রুচিহীন বলে একঝাঁক তারকা গর্জে ওঠেন। ইতিমধ্যে অভিনেতা ভাস্বর চ্যাটার্জী দিলীপ জ্যেঠু নামক ব্যঙ্গাত্মক ছড়া লিখে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন, ঠিক তেমনই এবার ওই কথার বিরুদ্ধে গর্জে ওঠলেন দেবাশিস কুমারের কন্যা দেবলীনা কুমার।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এদিন দিলীপ ঘোষকে বিঁধলেন দেবলীনা কুমার। বাবার সঙ্গে এবং পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে দেবলীনা লেখেন, ‘বাঙালিদের রগড়ানো এত সহজ নয়’