BollywoodHoop Plus

Kriti Sanon: দুধ সাদা গাউনে লাস্যময়ী কৃতী, হট ছবিতে ঘুম উড়ল নেটপাড়ার

কৃতী শ‍্যানন (Kriti Sanon) বলিউডে বরাবর সবার তুলনায় স্বতন্ত্র। কয়েকদিন আগে বডি শেমিং-এর সম্মুখীন হয়ে যোগ্য জবাব দিয়েছিলেন তিনি। এবার সবাইকে অবাক করে দিয়ে কৃতী নিজের মোহময়ী ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

কৃতীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ শোল্ডার হাই থাই স্লিটেড সাদা রঙের গাউন। পায়ে লাল রঙের স্টিলেটো। গলায় কৃতী পরেছেন সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস ও হাতে সাদা স্টোনের কয়েকটি আংটি। তাঁর ঠোঁটে রয়েছে হালকা লাল রঙের লিপস্টিক। চুল খোলা রয়েছে। ফটোশুটের পোজ দেওয়ার জন্য নিজের খোলা চুলকে ব্যবহার করেছেন কৃতী। ছবিটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের বক্তব্য, কৃতীকে কি না ভালোবেসে পারা যায়!

অথচ এই কৃতীকেই একসময় বডি শেমিং-এর শিকার হতে হয়েছে। তিনি নিজেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর ঠোঁট নাকি পাতলা। এই কারণে তাঁকে লাইনার দিয়ে ঠোঁট ভরাট করার পরামর্শ দেওয়া হয়েছিল। এমনকি বলিউডের একাংশের বক্তব্য ছিল কৃতী হাসলে তিনি নিজেই হাসির খোরাক হবেন। কারণ তিনি হাসলে তাঁর নাকের ফুটো বড় দেখায়। এমনকি তাঁর হাসির ধরন ও সরু কোমর নিয়েও তাঁকে কটাক্ষ করা হয়েছে। কৃতীর উত্তর ছিল, তিনি প্লাস্টিকের পুতুল নন। এভাবেই তিনি জন্মেছেন।

গত বছর কৃতী ও রাজকুমার রাও (Rajkumar Rao) অভিনীত ফিল্ম ‘হাম দো হামারে দো’ মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। অক্ষয়কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্ম ‘বচ্চন পান্ডে’-র নায়িকা কৃতী। প্রভাস (Prabhas) অভিনীত ফিল্ম ‘আদিপুরুষ’-এও দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

whatsapp logo