whatsapp channel

Tomader Rani: স্বামী নাকি হবু সন্তান, কাকে বাঁচাবে রাণী! চাঞ্চল্যকর প্রোমো ভাইরাল সিরিয়ালের

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'তোমাদের রাণী' (Tomader Rani)। তরুণ প্রজন্মের আধুনিক গল্প উঠে এসেছে এই সিরিয়ালে। নায়ক নায়িকা হিসেবে দুর্জয় এবং রাণী সকলের মন জয় করে নিচ্ছে বারবার। এই…

Avatar

Nirajana Nag

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। তরুণ প্রজন্মের আধুনিক গল্প উঠে এসেছে এই সিরিয়ালে। নায়ক নায়িকা হিসেবে দুর্জয় এবং রাণী সকলের মন জয় করে নিচ্ছে বারবার। এই সিরিয়ালের গল্প দর্শকদের প্রিয় হয়ে উঠেছে প্রথম থেকেই। তরুণী মেয়ের মা হওয়া এবং একই সঙ্গে নিজের স্বপ্নপূরণের গল্প দর্শকদের অনেকেরই মনে ধরেছে। আর দর্শকদেরও আকর্ষণ ধরে রাখতে একের পর এক টুইস্ট সিরিয়ালে এনে চলেছে নির্মাতারা।

বড় মোড়ে এসে দাঁড়িয়েছে তোমাদের রাণীর গল্প। সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো যা দেখেই নড়েচড়ে বসেছেন দর্শকরা। প্রোমোতে দেখা গিয়েছে, দুর্জয় এর আসন্ন জন্মদিন উপলক্ষে রাণী ঠিক করে বরকে সারপ্রাইজ দেবে। দুর্জয় এর জন্মদিনে তার প্রিয় পুডিং বানিয়ে খাইয়ে সে চমকে দেবে তাকে। সেই মতো পুডিং বানাতে রান্নাঘরে ঢোকে রাণী। তখনি দুর্জয় এর মা তাকে বলে যে পুডিংয়ে যেন ভুল করেও সে নারকেলের দুধ না মেশায়। কারণ নারকেলের দুধে অ্যালার্জি রয়েছে দুর্জয় এর।

কিন্তু রাণী পুডিং রান্না করার সময়ই তার ননদ ডাকলে সে রান্না ফেলে বেরিয়ে যায়। আর সেই সুযোগেই কেউ তাতে নারকেলের দুধ মিশিয়ে দেয়। পুডিং খেয়ে অসুস্থ হয়ে পড়ে দুর্জয়। এদিকে রাণীর গর্ভের সন্তানেরও হঠাৎ করে কোনো মুভমেন্ট পাওয়া যায় না। দুদিকেই এমন বিপদে দিশাহারা রাণী। স্বামী নাকি সন্তান কার প্রাণ বাঁচাবে সে? কেই বা তার বিরুদ্ধে এত বড় ষড়যন্ত্র করল তার? সবটা জানা যাবে আসন্ন পর্বে।

প্রসঙ্গত, সম্প্রচার শুরু হওয়ার পর থেকেই ভালো টিআরপি দিয়ে আসছে ‘তোমাদের রাণী’। বেশ কয়েক মাস আগে সম্প্রচার শুরু হওয়া স্টার জলসার এই ধারাবাহিকটি দর্শকদের প্রিয় তালিকায় জায়গা করে নিয়েছিল অচিরেই। দুই তরুণ নায়ক নায়িকা দুর্জয় এবং রাণীর রোম্যান্স দর্শকদের মুগ্ধ করেছে বারংবার। প্রথম পাঁচে জায়গা করতে না পারলেও সাপ্তাহিক টিআরপি তালিকায় ভালো স্থান পায় এই সিরিয়াল। এ সপ্তাহেও সেরা দশে উঠে এসেছে ধারাবাহিকটি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই