Bengali SerialHoop Plus

সম্পর্কে ফাটল! দূরত্ব বাড়ল প্রতীক-সোনামণির? অভিনেতার পোস্টে চাঞ্চল্য

টেলি পাড়ার জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম প্রতীক সেন (Pratik Sen) এবং সোনামণি সাহা (Sonamoni Saha)। স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিকে প্রথম জুটি বেঁধেছিলেন দুজনে। তাঁদের রসায়ন রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল দর্শক মহলে। দীর্ঘদিন বাংলা সেরার তকমাও দখল করে রেখেছিল মোহর সিরিয়ালটি। ওই ধারাবাহিকের পরে ফের ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে ফেরেন এই জুটি। এমনকি তাঁদের নিয়ে ছবিও তৈরি হওয়ার কথা ছিল। শোনা গিয়েছিল, অনস্ক্রিন থেকে তাঁদের সম্পর্ক অফস্ক্রিনেও এগিয়েছে বেশ খানিকটা। কিন্তু এবার শোনা গেল অন্য রকম খবর।

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, সম্পর্কের নাকি অবনতি হয়েছে প্রতীক এবং সোনামণির মধ্যে। তাঁদের বন্ধুত্বে নাকি ফাটল ধরেছে। এবার অভিনেতার একটি সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে তীব্র হল জল্পনা। একটি ছবি শেয়ার করে প্রতীক লিখেছেন, ‘যদি ভেসে যাই ওই নদী জলে, যদি অতলে ডুবে রই, তুমি যদি ফেরো ভাঙা ঘরে, সেই ঘরেতে আমি কই’। এই পোস্ট দেখেই নেটিজেনদের একাংশ মনে করছেন, সোনামণির উদ্দেশেই পরোক্ষে এই পোস্ট প্রতীকের।

মোহর সিরিয়ালটি সোনামণির কেরিয়ারে অন্যতম জনপ্রিয় এবং সফল প্রোজেক্ট। এই ধারাবাহিকেই প্রথম প্রতীকের সঙ্গে জুটি বাঁধেন তিনি। মোহর এবং শঙ্খ স্যার এর রসায়ন অচিরেই দর্শকদের প্রিয় হয়ে উঠেছিল। টিআরপি তালিকাতেও দীর্ঘদিন ভালো স্থান ধরে রেখেছিল সিরিয়ালটি।

তারপর ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে আবারও ফেরেন প্রতীক। এই সিরিয়ালের নায়িকা সোনামণি থাকলেও প্রথমে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল সপ্তর্ষি মৌলিককে। কিন্তু তাঁদের জুটিটা তেমন ভাবে ছাপ ফেলতে পারেনি দর্শকদের মাঝে। তারপরেই সিরিয়ালে এন্ট্রি নেন প্রতীক। শেষমেষ তিনিই হয়ে ওঠেন নায়ক। তবে মোহর এর মতো জনপ্রিয়তা এক্কা দোক্কা পায়নি। মাঝপথেই শেষ করে দেওয়া হয় ধারাবাহিকটি। ইদানিং শোনা যাচ্ছিল বন্ধুত্বে ফাটল ধরেছে প্রতীক এবং সোনামণির। পরস্পরের নতুন সিরিয়ালের জন্য শুভেচ্ছা জানালেও একসঙ্গে আর দেখা যায় না তাঁদের।

Related Articles