whatsapp channel

বিয়ের পরেও কৌশানির সঙ্গে সম্পর্ক রাজের! শুভশ্রী জানেন? মুখ খুললেন বনির প্রেমিকা

টলিউডে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সম্পর্কের গুঞ্জন খুবই স্বাভাবিক ঘটনা। এমনকি পরিচালক, প্রযোজকদের সঙ্গেও সম্পর্ক তৈরি হয় নায়িকাদের। এর সবথেকে বড় উদাহরণ রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সম্পর্কের গুঞ্জন খুবই স্বাভাবিক ঘটনা। এমনকি পরিচালক, প্রযোজকদের সঙ্গেও সম্পর্ক তৈরি হয় নায়িকাদের। এর সবথেকে বড় উদাহরণ রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। অবশ্য শুভশ্রীর সঙ্গে প্রেম এবং বিয়ের আগেও একাধিক নায়িকার সঙ্গে সম্পর্ক ছিল রাজের, শোনা যায় এমনটাই। কিন্তু শুভশ্রীর সঙ্গে বিয়ের পরেও ইন্ডাস্ট্রির অন্যতম এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক থাকার গুঞ্জন রয়েছে রাজের। তিনি কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)।

টলিউডের ‘লিডিং মোস্ট হিরো’ বনি সেনগুপ্তের সঙ্গে কৌশানির সম্পর্কের ব্যাপারে সকলেই অবগত। ইন্ডাস্ট্রিতে বনি কৌশানি নাম দুটি একসঙ্গেই উচ্চারিত হয়। কিন্তু রাজের সঙ্গেও একাধিক বার কৌশানির নাম জড়িয়েছে। বিশেষ করে সম্প্রতি রাজ পরিচালিত ‘আবার প্রলয়’ সিরিজে কৌশানিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে। তারপরেই আবারও মাথাচাড়া দিয়ে ওঠে দুজনকে নিয়ে গুঞ্জন।

সম্প্রতি এ বিষয়ে এক সাক্ষাৎকারে মুখ খোলেন কৌশানি। রাজের সঙ্গে সম্পর্কের গুঞ্জন তিনি এড়িয়ে যাননি। বিষয়টি নিয়ে তিনি স্পষ্ট জানান, ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবির সময় থেকেই এই ধরণের গুঞ্জন শুরু হয়েছিল। সম্প্রতি ‘আবার প্রলয়’ সিরিজের সূত্র ধরে নতুন করে শুরু হয়েছে সেই গুঞ্জন। কারণ তাঁকে আবার প্রলয় সিরিজের সাকসেস পার্টিতে রাজের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল। ব্যস, আর যায় কোথায়! রাজ কৌশানিকে নিয়ে কানাঘুষো দ্রুত ছড়িয়ে পড়ে টলিপাড়ায়।

এতে কি রাজ ঘরণীর সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে কৌশানির? অভিনেত্রীর তৎক্ষণাৎ জবাব, শুভশ্রী অন্তঃসত্ত্বা বলেই সাকসেস পার্টিতে তাঁকে নাচতে বলেননি তিনি। কিন্তু সিরিজের প্রচার পর্বে শুভশ্রীকে নিয়ে ঢালাও প্রশংসা শোনা গিয়েছে তাঁর মুখে। কৌশানির বক্তব্য, রাজের সঙ্গে পার্টিতে নেচেছেন বলেই এমন গুঞ্জন আবার ছড়িয়েছে। তাই বলে কি সাকসেস পার্টিতে নাচবেন না? বনি অবশ্য কৌশানিকে নিয়ে এত গুঞ্জনের ব্যাপারে মাথাই ঘামান না। তিনি জানান, রাজনৈতিক দলবদল নিয়ে রাজের সঙ্গে তাঁর কিছুটা মনোমালিন্য হয়েছিল বটে। কিন্তু এখন আবার সব ঠিক হয়ে গিয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই