BollywoodHoop Plus

Ankita-Vicky: রাজকীয় আয়োজনে সাত পাকে বাঁধা পড়লেন ভিকি-অঙ্কিতা, রইলো ভিডিও

অবশেষে হয়ে গেল অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-র সঙ্গে ভিকি জৈন (Viki Jain)-এর বিয়ে। মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে হয়েছে বিয়ের অনুষ্ঠান। সকালে হয়েছে অঙ্কিতা ও ভিকির বিয়ের অনুষ্ঠান ও সন্ধ্যায় ছিল রিসেপশন। সুশান্ত (Sushant Singh Rajput)-এর স্মৃতি হৃদয়ে নিয়ে ভিকির সাথে সাতপাকে বাঁধা পড়লেন অঙ্কিতা। অঙ্কিতাকে এখনও অবধি তাঁর বিয়ে নিয়ে অনেক কটাক্ষ সহ্য করতে হয়েছে। কিন্তু তিনি অযথা প্রতিক্রিয়াশীল নন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

মুম্বইয়ের পাঁচতারা হোটেলটি সাজানো হয়েছে ফুল ও ডেকর আইটেম দিয়ে সাজানো হয়েছিল অঙ্কিতা ও ভিকির বিয়ে উপলক্ষ্যে। সোনালি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন অঙ্কিতা। রাজকীয় ভাবে সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি ও অঙ্কিতা। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন মুম্বইয়ের টেলিটাউনের তাবড় তারকার দল। অগ্নিসাক্ষী রেখে সাতপাক, সিঁদুর দান সহ সবরকম হিন্দুরীতি পালিত হয়েছে অঙ্কিতা ও ভিকির বিয়ের সময়। মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানেও নজর কেড়েছেন অঙ্কিতা। লাল রঙের পোশাক পরেছিলেন গায়েহলুদের সময়। মেহেন্দির সময় পরেছিলেন গোলাপি রঙের সালোয়ার-কামিজ। এমনকি বিয়ের একটি অনুষ্ঠানে লাল-হলুদ রঙের সিল্কের শাড়ি, হাতে সবুজ রঙের কাঁচের চুড়ি, মাথায় গাজরা ও নাকে নাথনি পরে মহারাষ্ট্রের স্টাইলে সেজেছিলেন অঙ্কিতা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বাগদানের সময় সুশান্ত অভিনীত ‘রাবতা’ ফিল্মের টাইটেল ট্র্যাক বেজে উঠেছিল ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে। 2016 সালে জি টিভির ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের মাধ্যমে তৈরি হয়েছিল সুশান্ত ও অঙ্কিতার পবিত্র রিস্তা। তাঁরা একসঙ্গে লিভ-ইন করতেন। কিন্তু সুশান্ত বলিউডে প্রবেশ করার পর স্টারডম পেতেই অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। এর কয়েক মাস পরে অঙ্কিতার জীবনে আসেন তাঁর বন্ধু ভিকি। ধীরে ধীরে তাঁদের প্রেমের সূত্রপাত হয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

2020 সালে মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে সুশান্তের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। পোস্টমর্টেম রিপোর্টে মৃত্যুর কারণ হিসাবে আত্মহত্যার তত্ত্ব উঠে এলেও সুশান্তের পরিবার তা মানতে চাননি। মানতে চাননি অঙ্কিতাও। সুশান্তের পরিবারের সঙ্গে তিনিও সিবিআই তদন্তের দাবি করেছিলেন। সুশান্তের মৃত্যুর তদন্ত এখনও শেষ হয়নি। কিন্তু নিজের জীবন থেকে সুশান্তকে মুছে যেতেও দেননি অঙ্কিতা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo