whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

করোনার খবর সম্পূর্ণ ভুয়ো, প্রিয় ডাল-পোস্ত খেয়ে দিব্যি রয়েছেন মিঠুন চক্রবর্তী

কিছুদিন আগেই রায়গঞ্জে রোড শো চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন বাংলার মহাগুরু মিঠুন চক্রবর্তী। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয়েছিল কলকাতা হাসপাতালে। এরপরেই অনেকের মনে আশঙ্কা আসে হয়তো তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। শোনা যায়, বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

এবার তিনি জানিয়ে দেন যে করোনা হওয়ার খবর পুরোটাই ভুয়ো। এদিন তার পরিবারের তরফে জানানো হয যে মহাগুরু মিঠুন চক্রবর্তী সম্পূর্ণ সুস্থ এবং আগামী ২৯ তারিখ তিনি ভোট দিতেও যাবেন। ভোটের প্রচারের পাশাপাশি চুটিয়ে প্রিয় রান্না বিউলির ডাল এবং আলু পোস্ত খেয়ে  ছুটি কাটাচ্ছেন।

সম্প্রতি ভোট মেটার পর মৃত্যু হয় খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহার। এছাড়াও করোনায় আক্রান্ত হন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়, বারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পার্নো মিত্র সহ বহু রাজনৈতিক প্রার্থী এবং শিল্পী গণ। এরফলেই অনেকের ধারণা হয়, মিঠুন চক্রবর্তী বুঝি করোনা আক্রান্ত হয়ে গৃহবন্দী হয়েছেন।

মোদীর তারকা সেনাপতি ইতিমধ্যে গলায় গেরুয়া উত্তরীয়, মাথায় ফেট্টি, এবং মুখের মাস্ক পড়ে দাপিয়ে নির্বাচনী প্রচার সারছেন তিনি। সোমবার শেষ দফার নির্বাচনে শেষ ভোট প্রচারে উপস্থিত ছিলেন মহাগুরু। বোলপুরের প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়কে পাশে নিয়েই শুরু করেন এদিনের প্রচার।

এই শেষ প্রচারের পর খুব শীঘ্রই ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিং নিয়েও ব্যস্ত হয়ে পড়বেন মহাগুরু।  একই মঞ্চে থাকবেন দেব-মনামী।রাজনীতির মঞ্চের পাশাপাশি আবারও ছোট পর্দা কাঁপাতে আসছে মহাগুরু মিঠুন চক্রবর্তী

whatsapp logo