BollywoodHoop Plus

অর্জুনের নাম শুনতেই লজ্জায় লাল হযে গেল মালাইকার মিঠা বদন

প্রায় দুই বছর হতে চলল মালাইকা-আরবাজের বিবাহবিচ্ছেদের কাহিনী। বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে এবং বিবাহ বিচ্ছেদ হয় ২০১৭ তে। এরপর থেকেই গুঞ্জন ওঠে মালাইকা ও অর্জুনের সম্পর্ক নিয়ে। অনেকের ধারণা মালাইকা অর্জুনের জন্যই খান পরিবার ছেড়েছিলেন।

এদিকে গুঞ্জন ওঠে জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে আরবাজ খান চুটিয়ে প্রেম করছেন। দুজনকে একসঙ্গে প্রায় সমস্ত অনুষ্ঠানেই দেখা যাচ্ছে। একদিকে যেমন জর্জিয়া-আরবাজ খানের সম্পর্ক চারিদিকে ছড়িয়ে পড়েছে তেমনই মালাইকা-অর্জুনের সম্পর্ক নিয়েও পেজ থ্রি-তে বেশ চর্চা হয়।

সম্প্রতি মালাইকা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যেখানে মালাইকা ক্যাপশনে লিখেছেন, তুমি আমাকে লজ্জায় লাল করে দিয়েছ বেবি’ মালাইকার এই ক্যাপশনে দেখে অনুরাগীরা বুঝেই গেছেন এই বেবি হলেন তার অর্জুন বেবি। কিছুদিন আগেও অর্জুন তার শ্যুটিং এর জন্য হিমাচল উড়ে গিয়েছিলেন, প্রেমিককে সঙ্গ দেওয়ার জন্য ফ্যাশানিস্তা মালাইকা পিছু নিয়েছিলেন অর্জুনের। হিমাচলের ঠান্ডা একই সঙ্গে উপভোগ করেছিলেন এই জুটি।

মালাইকাকে মুভিতে দেখা না গেলেও তিনি বি টাউনে যথেষ্ট চর্চিত। বিশেষ করে তার ফ্যাশন, তার ক্যারিশমা এবং তার আবেদন সকল টিনএজের হুশ উড়িয়ে দেওয়ার মত। সম্প্রতি ডাবু রত্নানির ফটোশ্যুটের কিছু ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে মালাইকার ভেজা শরীর চুইয়ে ঝরে পড়ছে অফুরন্ত যৌবন আর গ্ল্যামার। দেখুন হট সেক্সি ছাইয়া ছাইয়া গার্লের পোজ।

whatsapp logo