whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন কঙ্গনার ভাই, বিয়ের বিভিন্ন মুহূর্ত ভাইরাল, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

রানাওয়াত ভবনে বিয়ের ফুল ফুটেছে। না না বলিউড কুইন বিয়ে করছেননা। বিয়ে করলেন কঙ্গনার আদুরে তুতো ভাই করণ রানাউত। বিয়ের গাঁটছাড়া বাধা পড়লেন করণ। ভাইয়ের বিয়েতে বেশ উচ্ছ্বসিত দুই দিদি।…

Avatar

HoopHaap Digital Media

রানাওয়াত ভবনে বিয়ের ফুল ফুটেছে। না না বলিউড কুইন বিয়ে করছেননা। বিয়ে করলেন কঙ্গনার আদুরে তুতো ভাই করণ রানাউত। বিয়ের গাঁটছাড়া বাধা পড়লেন করণ। ভাইয়ের বিয়েতে বেশ উচ্ছ্বসিত দুই দিদি। তাই ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের প্রতিটি ছবি ও ভিডিয়ো পোস্ট করলেন কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলকে।

হিমাচলপ্রদেশের মান্ডিতে বসেছে ভাই করণের বিয়ের আসর। অঞ্জলি চৌহানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করণ। তুতো ভাই করণ রানাউতের বিয়ের অনুষ্ঠানে বেশ সেজেছেন বলিউড কুইন। অভিনেত্রী হালকা আকাশি রঙের ডিজাইনার লেহেঙ্গায় সেজেছিলেন, সাথে ম্যাচিং করে পরেছিলেন মুক্তর গয়না।

ভাইয়ের বিয়েতে কঙ্গনার দিদি তথা অনুষ্ঠানের ম্যানেজার রঙ্গোলি চান্দেলকে হলুদ রঙের ট্রাডিশনাল শাড়ি ও জাঙ্ক জুয়েলারিতে সেজেছিলেন। লাস্যময়ী রুপে পোস্ট করেন দুই দিদি।

উৎসবের মেজাজে, করণ এবং অঞ্জলির ছবি পোস্ট করে রঙ্গোলি লিখেছেন, ‘আমাদের পরিবারে স্বাগত নববধূ অঞ্জলি’। কুইন নিজেও একটি ভিডিয়ো পোস্ট করে লিখলেন,কঙ্গনা নিজেও ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, “আমাদের ঘরে বেড়ে গেল আরও একজন সদস্য। বউ নয়, আমাদের ঘরে মেয়ে এসেছে। আমাদের বাড়িতে নতুন একজন সদস্য হাজির হলেও, অঞ্জলির বাবা-মায়ের ঘর ফাঁকা হয়ে গেল। তাঁরা যে হৃদয়ের একটি অংশকে আমাদের বাড়িতে পাঠিয়ে দিলেন”।

 

View this post on Instagram

 

Welcome to the family Anjali ❤️🥰 @anjalichauhan1993

A post shared by Rangoli Chandel (@rangoli_r_chandel) on

অন্যদিকে, রঙ্গোলি ভাইয়ের বিয়ের একটি ভিডিয়ো পোস্ট করে রঙ্গোলি লিখেছেন, ”আমাদের ঐতিহ্য অনুসারে নববধূ বাড়িতে আসার সঙ্গে অঞ্জলিকে অবশ্যই একটি পিপুল গাছের পূজো করতে হবে, এখানে সেই অনুষ্ঠানের একটি ভিডিও রইল”। একটি ছবিতে রঙ্গোলিকে স্বামী-পুত্রের সঙ্গে দেখা যাচ্ছ। অন্যদিকে কুনকেও বনপোর সাথে ছবি শেয়ার করেছিলেন।

সম্প্রতি বুধবার সকালেই অভিনেত্রীর আর এক তুতো ভাই করণের গায়ের হলুদের অনুষ্ঠানে ভিডিয়ো পোস্ট করেছিলেন কঙ্গনা। লিখেছেন, ” দিদি রঙ্গোলির বিয়ের পর বাড়িতে আর কোনও বিয়ের অনুষ্ঠান হয়নি। এখন আমার ভাই করণের বিয়ে। করণ ও অক্ষত প্রথা ভাঙল। আমরা সবাই পৈত্রিক বাড়ি বিয়ের অনুষ্ঠানে মেতে উঠেছি। আগামী ৩ সপ্তাহে দু’দুটি বিয়ে। আজ করণের গায়ে হলুদ।” নিজের ভাই অক্ষতের গায়ে হলুদের প্রতিটি ছবি আর বিয়ের প্রতিটি মুহূর্তের ছবি এখন ভাইরাল।

 

View this post on Instagram

 

Flagging of wedding invites !! ❤️ Hamare bhai ki shaadi !! 🥰❤️

A post shared by Rangoli Chandel (@rangoli_r_chandel) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media