BollywoodHoop Plus

Anil Kapoor: কঙ্গনার জন্য ভাঙতে চলেছে অভিনেতা অনিল কাপুরের দাম্পত্য!

এই মুহূর্তে বলিউড ও টলিউড জুড়ে শুরু হয়েছে বিচ্ছেদের মরসুম। এক ছাদের তলায় মারামারি করে থাকার তুলনায় বিচ্ছেদের সিদ্ধান্ত খুব ভালো, বিয়ে না করা তো আরও ভালো। কিন্তু মেয়ের বয়সী নায়িকার জন্য নিজের স্ত্রীকে ছেড়ে দেওয়ার কথা তো রীতিমত চমকে দেওয়ার মতো। অন্তত এমনটাই ঘটিয়েছেন অনিল কাপুর (Anil Kapoor)।

সোনম (Sonam Kapoor), রিয়া কাপুর (Riya Kapoor) ও হর্ষবর্ধন কাপুর (Harshabardhan Kapoor)-এর পিতা বলিউডের এভারগ্রিন নায়ক অনিল কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-এর জন্য নিজের স্ত্রীকে ছেড়ে দিতে পারেন শুনে কার্যতঃ চমকেছে বলিউড। কারণ এর আগে অনিলের সঙ্গে কোনও নায়িকার কোনও সম্পর্কের কথা শোনা যায়নি। কিন্তু এত বয়সে এসে হঠাৎই কঙ্গনার সম্পর্কে অনিলের মন্তব্যের জেরে বর্তমানে অনিলের সঙ্গে তাঁর সুনীতা কাপুর (Sunita Kapoor)-এর দীর্ঘদিনের সংসার এক লহমায় ভেঙে যাওয়ার গুজব ছড়িয়ে পড়েছে।

কয়েক বছর আগে, একটি ‘কফি উইথ করণ’-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন অনিল ও কঙ্গনা। শোয়ের সঞ্চালক করণ জোহর (Karan Johar) অনিলকে প্রশ্ন করেন, কোন নারীর জন্য অনিল নিজের স্ত্রীকে ছাড়তে রাজি! অনিল কঙ্গনার নাম বলেন। তা নিয়ে কঙ্গনার সঙ্গে করণ মজা করেন। এই শো থেকেই গুজবের শুরু।

তবে নেই কাজ তো খই ভাজ। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা (Katrina Kaif)-র বিয়ে হয়ে গিয়েছে। সলমান বোধ হয় আর বিয়েই করলেন না। আরিয়ান খান (Aryan Khan)-ও আপাতত বলিউডে কেরিয়ার তৈরি করতে ব্যস্ত। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ের সম্ভাবনা প্রতি বছর শোনা যায়। অতএব আপাতত পাপারাৎজিদের নতুন স্কুপ অনিল ও সুনীতা। সুতরাং এই ধরনের অভ্যস্ত অনিল ও সুনীতার সংসার আপাতত ভাঙছে না।

whatsapp logo