whatsapp channel

Shreetama Bhattacharya: ‘মা’-এর ঝিলিক এবার নিজেই শাশুড়িমা! নতুন ভূমিকায় ফিরছেন শ্রীতমা

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর কেটে গিয়েছে অনেকগুলি বছর। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)। এরপর তাঁকে নায়িকার চরিত্রে দেখা…

Avatar

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর কেটে গিয়েছে অনেকগুলি বছর। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় অভিনয় করে বিখ্যাত হয়েছিলেন শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)। এরপর তাঁকে নায়িকার চরিত্রে দেখা গিয়েছিল ‘ইচ্ছে নদী’-তে। নিন্দুকেরা বলেন, তিনি ‘মা’ সিরিয়ালে থার্ড এডি অর্থাৎ তৃতীয় সহকারী পরিচালককে দিয়ে শাড়ি পরিয়ে নিজের স্টারডম দেখাতে ভালোবাসতেন। তার কারণেই হয়তো পরবর্তীকালে নায়িকার ভূমিকায় অভিনয় করাতে মন দেননি তিনি। তবে শ্রীতমা আবারও কামব্যাক করছেন। কিন্তু মায়ের ভূমিকায়।

‘মা’ -এর সময় থেকেই রাজনীতি করতেন শ্রীতমা। কিন্তু সামনে এসেছেন সম্প্রতি। তৃণমূল কংগ্রেসের হয়ে পুর নির্বাচনে দাঁড়িয়ে ভোটে জিতে কাউন্সিলর হয়েছেন শ্রীতমা। ফলে অভিনয় জগত থেকে কিছুটা হলেও দূরে ছিলেন তিনি। কিন্তু এবার কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বসন্ত বিলাস মেসবাড়ি’-র নায়ক রাহুলের মায়ের চরিত্রে অভিনয় করবেন শ্রীতমা।

এই সিরিয়ালে শ্রীতমার চরিত্রের নাম শীলা। শীলা একজন সুন্দরী, দাপটে, লোভী শাশুড়ি। ছেলে ও বৌয়ের সংসারে ভাঙন ধরাতে চায় সে। চরিত্রটি নেতিবাচক হলেও মজাদার। রাহুলের চরিত্রে অভিনয় করছেন অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)।

এর আগে ‘মা’ ও ‘ইচ্ছেনদী’ ছাড়া ‘দেবী চৌধুরাণী’ , ‘কাদম্বিনী’, ‘গ্রামের রানী বীণাপাণি’-তে অভিনয় করেছেন শ্রীতমা।

whatsapp logo