whatsapp channel

Kanchan-Sreemoyee: বিতর্ক-গসিপ যাক চুলোয়, শীতের সন্ধ্যায় ফের কাছাকাছি কাঞ্চন-শ্রীময়ী!

কিছুদিন আগেই কাঞ্চন-শ্রীময়ী'র (Kanchan-Sreemoyee) সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল নেট পাড়া থেকে পিঙ্কি বন্দোপাধ্যায়ের বাড়ি। এই দুই অসমবয়সী শিল্পীর সম্পর্কের রসায়ন পরকীয়া নামে জড়ায়। অভিনেত্রী শ্রীময়ী অবশ্য দাবী করেন যে কাঞ্চন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগেই কাঞ্চন-শ্রীময়ী’র (Kanchan-Sreemoyee) সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল নেট পাড়া থেকে পিঙ্কি বন্দোপাধ্যায়ের বাড়ি। এই দুই অসমবয়সী শিল্পীর সম্পর্কের রসায়ন পরকীয়া নামে জড়ায়। অভিনেত্রী শ্রীময়ী অবশ্য দাবী করেন যে কাঞ্চন তার মেন্টর ছিলেন, কোনো রকম পরকীয়া সম্পর্ক তাদের মধ্যে নেই। বিশেষ করে কাঞ্চনের থেকে তিনি অনেকটাই ছোট বয়সে এবং তিনি ভবিষ্যতে অন্য কারোর সঙ্গে প্রেম করলে তাকে সকলের সামনে উপস্থিত করবেন।

Advertisements

এদিকে পিঙ্কি বন্দোপাধ্যায় নাছোড়বান্দা। তার কথায় কাঞ্চন তাদের ছেলে ও বউকে ঠকিয়ে প্রেম করছেন অথচ স্বীকার করছেন না। জল থানা পর্যন্ত গড়ায়। এরপরেই কাঞ্চন সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, “মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। কোথাও বেরনোর মুখ নেই। আমার এ বার ভয় লাগছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কী জবাব দেব?”

Advertisements

কাঞ্চন মল্লিক কী জবাব দিয়েছেন সেসব জানা যায়নি ঠিকই, তবে পরিবেশ কিছুটা ঠান্ডা হতেই ফের জুটি বাঁধেন কাঞ্চন ও শ্রীময়ী চট্টরাজ(sreemoyee chattoraj)। ইতিমধ্যে, কলকাতা জুড়ে ঠান্ডার মরশুম। যেই শীতের জন্য রাজ্যবাসী অপেক্ষা করছিলেন, সেই ঠান্ডার কামড় এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন সকলে।

Advertisements

এরকমই এক শীতের সন্ধ্যায় কাঞ্চন-শ্রীময়ী এক স্টেজে। শ্রীময়ী নিজে মাইক হাতে ‘ও লাভলি লাভলি’ বলে চিৎকার করছে, অন্যদিকে কাঞ্চন উচ্চস্বরে বলছে, “আরো জোড়ে হাততালি হবে” । শ্রীময়ী’র আবেদন ‘খুকুমণি হোম ডেলিভারি’ সকলে যেন দেখেন। অর্থাৎ, ধারাবাহিকের প্রচারের জন্যেই আসেন শ্রীময়ী। কিন্তু, কাঞ্চন কেন উপস্থিত হয়েছেন সেই কারণ অজানা। তবে আরো একবার কাঞ্চন-শ্রীময়ী’র কেমিস্ট্রি এই শীতের মরশুমে গসিপের ভান্ডার গরম করে দিয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media