Bengali SerialHoop Plus

মন্দারমণির সমুদ্র সৈকতে ঘনিয়ে আসছে বিপদ! ‘কার কাছে কই মনের কথা’-র নতুন পর্বে থাকছে বিরাট চমক

জি বাংলার ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ ধীরে ধীরে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। ধারাবাহিকের শুরুতে অবশ্য চিত্রনাট্য যথেষ্ট বিতর্কের সম্মুখীন হয়েছিল। কিন্তু কাহিনী যত এগিয়েছে, তত ধীরে ধীরে চরিত্রগুলির উপর থেকে সরে গিয়েছে পর্দা। একসময় মনে করা হচ্ছিল ‘কার কাছে কই মনের কথা’- পরিণত হয়েছে শাশুড়ি-বৌমার কূটকাচালীতে। তবে ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, রাতের খাবার খেতে বসে শাশুড়ি-বৌমার শৈশবের স্মৃতিচারণ। ফলে আগের তুলনায় বেড়েছে ‘কার কাছে কই মনের কথা’-র টিআরপি। বর্তমানে মন্দারমণিতে চলছে ধারাবাহিকের শুটিং।

চিত্রনাট্য অনুযায়ী, শিমুল তার বান্ধবী ও ননদদের সাথে ঘুরতে গিয়েছে মন্দারমণি। ফলে সেখানেই রয়েছেন মানালি দে (Manali Dey), স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee), শ্রীতমা (Sreetama)-রা। শ্রীতমা জানালেন, ভোর পাঁচটা থেকে শুটিং করছেন তাঁরা। প‍্যাক আপের পর সকলে এসেছেন সমুদ্র স্নানে। স্নেহা জানালেন, অনেকদিন পর তিনি বেড়াতে এসেছেন। ফলে যথেষ্ট মজা হচ্ছে। তবে বেড়ানোর পাশাপাশি শুটিং-ও চলছে। আবারও কলকাতায় ফিরে শুটিং ও বাড়ি গিয়ে সন্তানকে সময় দেওয়ার রুটিন তৈরি হবে। তবে মন্দারমণিতে বেড়াতে এলেও রোদের জন্য সমস্যা হচ্ছে।

প্রচন্ড রোদের ফলে গলায়, হাতে, মুখে ট‍্যান পড়ে যাচ্ছে।ফলে স্নেহা বুঝতে পারছেন না, বাড়ি ফিরে কিভাবে ত্বকের পরিচর্যা করবেন! সুচরিতার চরিত্রে অভিনয় করছেন বাসবদত্তা (Basabdutta)। তিনি জানালেন, যথেষ্ট আনন্দ হলেও প্রচন্ড রোদে মাথা ধরে যাচ্ছে। তবে বেড়ানোর জন্য মন্দারমণিকে বেছে নেওয়ার কারণ হল কম দূরত্ব। তবে স্নেহার কথায় মিলল বেড়িয়ে বাড়িতে ফেরার পর শাশুড়ির সাথে শিমুলের অশান্তির ইঙ্গিত।

কিন্তু মানালির কন্ঠে অন্য সুর। তিনি বললেন, শিমুল শাশুড়িকে ম্যানেজ করে ঘুরতে এসেছে। সে শাশুড়িকে চ্যালেঞ্জ করেনি। তবে মন্দারমণি থেকে ফেরার পর শিমুলের সংসারে কি ঘটবে তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

whatsapp logo