BollywoodHoop Plus

দুঃস্বপ্নের মতো কাটছে দিন, ধর্ষণ কাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন ছোট পর্দার মাহির

পার্ল ভি . পুরি (pearl v.puri) -কে নিয়ে আপাতত সরগরম নেটদুনিয়া। ধর্ষণ-কান্ডে অভিযুক্ত পার্ল 15 ই জুন জামিন পেয়েছেন। জামিনে মুক্ত হয়ে এতদিন পরে পার্ল মুখ খুললেন। তাঁর সাম্প্রতিকতম দীর্ঘ ইন্সটাগ্রাম পোস্টে তিনি তুলে ধরলেন তাঁর উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ের কাহিনী।

পার্ল লিখেছেন, জীবন বিভিন্ন ভাবে মানুষের পরীক্ষা নেয়। 2020 সালে পিতৃহারা হয়েছেন পার্ল। কয়েকমাস আগে তাঁর দিদিমা মারা গিয়েছেন। এর মধ্যে তাঁর মায়ের ক্যান্সার ধরা পড়েছে। এইসময়েই তাঁর উপর এত নোংরা একটি অভিযোগ এসেছে। সব মিলিয়ে বিগত কয়েক সপ্তাহ দুঃস্বপ্ন তৈরি করেছে পার্লের জীবনে। রাতের পর রাত ঘুমোতে পারেননি পার্ল। তাঁর বারবার নিজেকে ‘ক্রিমিনাল’ মনে হয়েছে।

তাঁর মায়ের ক্যান্সারের ট্রিটমেন্ট নিয়ে ব্যস্ত পার্লের জীবনে হঠাৎই এই বিতর্কিত মোড় তাঁকে বাকরুদ্ধ করে দিয়েছে। পার্ল নিরাপত্তার অভাব বোধ করছেন। নিজের ইন্সটাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, আইনের উপর তাঁর যথেষ্ট আস্থা রয়েছে। তিনি মনে করেন, সত্যের জয় অনিবার্য। পার্ল তাঁর সমস্ত সহকর্মী, বন্ধু, আত্মীয়স্বজন এবং নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন, তাঁর দুঃসময়ে তাঁর পাশে থাকার জন্য। পার্লের পোস্টে কমেন্ট করে অর্জুন বিজলানি (Arjun vijlani), শ্রদ্ধা আরিয়া (sradhdha ariya)-রা কমেন্ট করে জানিয়েছেন, তাঁরা সবসময়ই পার্লের পাশে আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Pearl V Puri (@pearlvpuri)

2019 সালে ‘বেপনাহ পেয়ার’ সিরিয়ালের সেটে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ রয়েছে পার্লের বিরুদ্ধে। এই মামলায় অভিযুক্ত পার্ল চলতি বছরের 4 ঠা জুন গ্রেফতার হয়েছিলেন। পার্লের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। ফলে তাঁকে চৌদ্দ দিনের আইনি হেফাজতে রাখা হয়েছিল। পার্লের গ্রেফতারির পর একতা কাপুর (Ekta kapoor), নিয়া শর্মা (Nia sharma), করিশমা তান্না (karishma tanna)-রা পার্লের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় হ্যাশট‍্যাগ জাস্টিস ফর পার্ল ক্যাম্পেন শুরু করেছিলেন।

whatsapp logo