BollywoodHoop Plus

Raju Srivastav: প্রয়াত জনপ্রিয় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, শোকের ছায়া অভিনয় জগতে!

কার্ডিয়াক অ্যারেস্টের পর কৌতুক শিল্পী রাজু অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (AIIMS) চিকিৎসাধীন ছিলেন। কিন্তু, শেষ রক্ষা হল না। মাত্র ৫৮ তেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজু শ্রীবাস্তব (Raju Srivastav)। জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় বুকে ব্যথা অনুভব করার পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকেই তিনি অসুস্থ ছিলেন। অবশেষে মাত্র ৫৮ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

একটা সময় রাজু, স্টেজ শো দিয়ে কেরিয়ার শুরু করেন। স্ট্যান্ড আপ শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’-এর মাধ্যমে তিনি বিশেষ পরিচিতি পান। মাঝে বেশ কয়েকটি বলিউড মুভিতে টুকটাক কাজ করেন। রাজু, কমেডি শো ছাড়াও বিগ বস 3, নাচ বলিয়ে 6-এর মতো রিয়েলিটি শো-এরও অংশ ছিলেন। এছাড়া রাজনৈতিক ময়দানেও তার খ্যাতি আছে। ২০১৪ সালে তিনি বিজেপিতে যোগ দেন। তারও আগে তিনি সমাজবাদী পার্টিতে ছিলেন।

প্রসঙ্গত, দিনকয়েক আগে ক্রিকেট খেলতে গিয়ে হার্ট অ্যাটাক হয় ‘ভাবিজি ঘর পর হ্যায়’ খ্যাত অভিনেতা দীপেশ ভানের। বিল্ডিং-এর নীচেই ক্রিকেট খেলছিলেন অভিনেতা, সেই সময় আমচাকই অসুস্থবোধ করেন। এরপর মৃত্যুর কোলে ঢলে পড়েন ৪১ বছর বয়সী অভিনেতা। এখন সেই পাতায় যোগ হল কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের নাম।

whatsapp logo