Bengali SerialHoop Plus

Sudip Mukherjee: শ্রীময়ী কিংবা জুন নয়, নিজের স্ত্রীর সঙ্গে বেডরুম সিক্রেট ফাঁস ‘অনিন্দ্য’ সুদীপের

তিলোত্তমা গরমে দাউদাউ করে জ্বলছে, হাসফাঁস করছে গোটা শহর, তারই মাঝে গরমাগরম রোম্যান্সে ভাসলেন ‘শ্রীময়ী’ খ্যাত ‘অনিন্দ্য দা’ তথা সুদীপ মুখার্জী। বয়স ৪০ এর গোড়ায় হলেও যৌবনে এতটুকু আঁচ আসতে দেননি সুদীপ। পর্দায় ভিলেন হলেও বাস্তবে তিনি যে যথেষ্ট রোম্যান্টিক তা ছবিতেই স্পষ্ট।

সম্প্রতি, সুদীপের স্ত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু আদরমাখা ছবি পোস্ট করেন, যেখানে সুদীপ ও তাঁর স্ত্রী গালে গাল ঠেকিয়ে আদর ছুঁয়ে দিচ্ছেন একে অপরের। এই আদর শুধু নিশিতে নয়, বরং সকালের মিঠে রোদের স্পর্শে আরও উষ্ণ হয়ে উঠেছে।

কি ভাবছেন কে সেই স্ত্রী? শ্রীময়ী নাকি জুন অ্যান্টি? নাহ্, এর মধ্যে কেউই নন। সুদীপ মুখার্জীর বাস্তব জীবনের স্ত্রীর নাম পৃথা চক্রবর্তী। তার স্ত্রী পেশায় একজন ওড়িশি নৃত্যশিল্পী।সুদীপ ও পৃথার দুই ছেলেও রয়েছে যাদের নাম ঋদ্ধি ও বালি। প্রায় ছয় বছর আগে হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে ঘর বাঁধেন সুদীপ। বিনোদন জগতে পৃথা না এলেও সোশ্যাল মিডিয়ার দৌলতে তিনি বেশ পরিচিত। মাঝে মধ্যেই ছেলেদের সঙ্গে ছবি পোস্ট করেন, কখনো কখনো সুদীপের সঙ্গেও ছবি পোস্ট করেন। তবে এবারে একটু বেশি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে স্পষ্ট করে দিলেন শীত, গ্রীষ্ম, বর্ষা কোনো কিছুই বাঁধা নয়, যদি না দুটি মন ও শরীর রোম্যান্টিক থাকে।

উল্লেখ্য, সুদীপ মুখার্জীর এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর পক্ষে একটি কন্যা সন্তান রয়েছে। যদিও, প্রথমবার বিচ্ছেদের পর মন ভেঙে যায় সুদীপের, এরপরে পৃথার সঙ্গে আলাপ, অবশেষে কম বয়সী পৃথাকেই জীবন সঙ্গী করে নেন সুদীপ। প্রথম দিকে পৃথার মা এই বিয়ে না মানলেও পরবর্তীতে বিয়ে মেনে নেন। এদিকে দেখতে দেখতে ছয় বছর আনন্দে, রোম্যান্সে সময় কাটিয়ে দিলেন সুদীপ-পৃথা, যার স্পষ্ট ছাপ পৃথার ইনস্টাগ্রাম পেজে।

whatsapp logo